1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুর তত্ত্বাবধানে ২য় ধাপে টিসিবির পন্য বিক্রয় - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুর তত্ত্বাবধানে ২য় ধাপে টিসিবির পন্য বিক্রয়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ১০৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

” মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে ১৭নং ওয়ার্ড এলাকাবাসীর সেবক হিসাবে মানুষের সেবা করে যাচ্ছেন প্যানেল মেয়র -১ ও কাউন্সিলর আব্দুল করিম বাবু।

 

৯ই জানুয়ারি রোজ সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত  ১৭নং ওয়ার্ড কার্যালয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন,প্যানেল মেয়র -১ ও ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুর তত্বাবধানে টিসিবির পন্য (ডিসেম্বর মাস ২য় ধাপ) বিক্রয় করা হয় ।

 

করোনা পরিস্থিতিতে কর্মহীন মানুষদের মাঝে বিপুল পরিমান খাদ্য বিতরণ করায় প্যানেল মেয়র-১ ও ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিম বাবুকে খাবারের ফেরিওয়ালা উপাধি দিয়েছেন স্থানীয়রা।

 

করোনা পরিস্থিতিতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ডের মধ্যে সবচেয়ে বেশি খাদ্য সামগ্রী বিতরণ করেছিলেন ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর বাবু। ১৭ নং ওয়ার্ড ছাড়াও আশেপাশের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেছিলেন তিনি।

 

তাই কাউন্সিলর বাবুকে খাবারের ফেরিওয়ালা উপাধি দেয়া হয়েছিল। কাউন্সিলর বাবু জানান, যতদিন বেঁচে থাকবো ততদিন মানুষের সেবা করে যাবো। মানুষের ভালবাসা আমাকে ভাল কাজের উৎসাহ বাড়ায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL