1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ দেওভোগ কিস্তির টাকা পরিশোধে ব্যর্থ হয়ে বিষপান করে এক কামারের আত্মহত্যা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

নারায়ণগঞ্জ দেওভোগ কিস্তির টাকা পরিশোধে ব্যর্থ হয়ে বিষপান করে এক কামারের আত্মহত্যা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৪৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

দেওভোগ এলাকায় এম এল এন সড়কের একটি বাড়িতে রোববার (৩১ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে।

 

মৃত ওই ব্যক্তি ৬৫ বছর বয়সী গোপাল কর্মকার। তার বক্তাবলীতে কামারের দোকান ছিল।

 

এ ঘটনায় ফতুল্লা থানায় গোপাল কর্মকারের স্ত্রী রানী কর্মকার বাদী হয়ে অপমৃত্যু মামলা দায়ের করেছে।

 

মামলায় উল্লেখ্য করা হয়েছে যে, নিহত গোপাল কর্মকার ফতুল্লা মডেল থানার দেওভোগ এলাকায় এম এল এন সড়কের দৌলত খার বাড়ীতে স্ত্রী কে নিয়ে বসবাস করে আসছিলো। বক্তাবলী ফেরী ঘাট এলাকায় কামারের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করতো। আর্থিক অভাবের কারনে সে বিভিন্ন সমিতি থেকে কিস্তি নিয়েছিলো।

 

তা পরিশোধ নিয়ে সে হতাশ হয়ে পরেছিলো। রোববার সকাল আটটার দিকে নিহত গোপাল সরকার বাদীর নিকট থেকে বিশ টাকা নিয়ে বক্তাবলী কামারের দোকানে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়। বেলা ১২ টার দিকে সে বিষপান করে দোকানের পাশে অসুস্থ হয়ে পরলে আশাপাশের লোকজন তাকে সেখান থেকে শহরের জেনারেল(ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করে।

 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক সোহাগ সাহা জানান, নিহত গোপাল কর্মকার ঋণেগ্রস্থ ছিলেন। এতে সে মানসিক ভাবে ভেঙ্গে পরেছিলেন। প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে, বিষপান করে সে আত্মহত্যা করেছে। এ বিষয়ে নিহতের স্ত্রী অপমৃত্যু মামলা দায়ের করেছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL