1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শহরের আমলাপাড়ায় চিকেন ৬৫ নামের নতুন একটি রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়েছে - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

শহরের আমলাপাড়ায় চিকেন ৬৫ নামের নতুন একটি রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়েছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০
  • ৭৯৭ Time View

সকাল নারায়ণগঞ্জ

শুক্রবার (১৭ জানুয়ারি) বাদ জু’মা আমলাপাড়া আইডিয়াল স্কুলের সামনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এই রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ.কে.এম শামীম ওসমান।
সাংসদ শামীম ওসমান বলেন, দেশে বর্তমানে ভেজালের সংখ্যা বেড়ে গেছে। এখন সবকিছুতেই ভেজাল হচ্ছে। তাই মানুষ খেতেও ভয় পায়। এই ভেজালের মাঝে সাইফুর রহমান তুহিন যে উদ্যোগ গ্রহন করেছেন সেটা খুবই ভালো একটা উদ্যোগ। এখানে এসে আমি জিজ্ঞেস করলাম এই রেস্টুরেন্ট এর নাম চিকেন ৬৫ কেনো ? তখন আমাকে জানানো হলো, আসলে এটা একটা রেসিপির নাম। পৃথিবীর বিভিন্ন দেশে এই রেসিপিতে রান্না করা হয়। তিনি যে উদ্যোগ নিয়েছেন সেটা যেন সফল হয় সে কামনা করছি।
রেস্টুরেন্টের মালিক সাইফুর রহমান তুহিন বলেন, আমি চেস্টা করবো আন্তর্জাতিক মানের খাবার পরিবেশন করতে। যাতে করে মানুষ খাবারের পরিপূর্ণ তৃপ্তি পায়।
এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জে, কে শামীম, মহানগর আওয়ামী লীগের সদস্য খাদেম মোঃ সানাউল্লাহ, মোঃ আনিসুর রহমান, মিন্টু, শাকিলা খান ববি, ফারহান খান টুসি, জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ সহ রেস্টুরেন্টের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL