1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ শহরের পূজামণ্ডপ ঘুরে ঘুরে দেখলেন ও খোজ খবর নিলেন নাসিম ওসমান এর সহধর্মিণী পারভীন ওসমান - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ শহরের পূজামণ্ডপ ঘুরে ঘুরে দেখলেন ও খোজ খবর নিলেন নাসিম ওসমান এর সহধর্মিণী পারভীন ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ৪৭ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

শারদীয় দূর্গাউৎসব উপলক্ষে নারায়ণগঞ্জ শহরের পূজামণ্ডপ ঘুরে ঘুরে দেখলেন ও খোজ খবর নিলেন সাবেক ৫ আসনের প্রায়াত এমপি নাসিম ওসমান এর সহধর্মিণী ও জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান।

 

গত সোমবার (৩ অক্টোবর ) রাতে হিন্দু ধর্মাবলম্বীদের বড় উৎসব শারদীয় দূর্গাপূজাতে আমলা পাড়া, দেওভোগ আকড়া, শাহা পাড়া, টানবাজাবর, গোয়ালপাড়া,পালপাড়া ও রামকৃষ্ণ মিশন আশ্রম সহ বিভিন্ন মন্দির মন্ডপ সৌন্দর্য পরিদর্শন করেন।

 

অতিথি পারভীন ওসমান বলেন, শারদীয় দূর্গাউৎসব আজ অষ্টমী। আমি মূলত সপ্তমী ও অষ্টমীতে আসা হয়। আগামীকাল বন্দরে যাব। আাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন ধর্ম যার যার উৎসব সবার তার কথায় আমি পালনকরী এবং মেনে চলি। আপনাদের সাবেক এমপি নাসীম ওসমান সাহেব দুপুরে বাহির হতেন রাত তিনটা পর্যন্ত বাহিরে ছিলেন। তিনি রাত্রেও বাহির হয়েছেন একা একা। বাড়িতে পৌছিয়ে তিনি বলতেন আমি দশবার শরিরের গামে ভিজেছি দশবার সুকিয়েছি।তিনি আরও বলতেন আসলে সকল ধর্মের মানুষকে ভালোবাসতে হলে তাদের কাছে যেতে হবে। তা ছাড়া আলোক সজ্জা লোকসমাগম আমার অনেক ভালো লাগে। অনেক সময় নাসিম ওসমান সাহেব দূর্গাপূজা মন্ডপে তিনি একা একা রাত্রে বের হতেন। সকল ধর্মের প্রতি তার যে মনোভাব আমার মনে হয় তার এধরনের মনোভাব তাকে শক্তি যোগান দিত। তাই সকলকে আমার পক্ষ থেকে শারদীয় দূর্গাউৎসব শুভেচ্ছা জানাই।

 

এ সময় অতিথি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমানকে ফুল ছিটিয়ে ও ফুলের তোড়া দিয়ে অতিথিকে বরণ করেন হিন্দু ধর্মাবলীদের নেতা তারাপদ আর্চায, রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ স্বামী একনাথানন্দ,ননীগোপাল সাহা, রতন পোদ্দার, সূমা সাহা প্রমুখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL