1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইশা ছাত্র আন্দোলন জেলার পূর্ণাঙ্গ কমিটির শপথ গ্রহণ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

ইশা ছাত্র আন্দোলন জেলার পূর্ণাঙ্গ কমিটির শপথ গ্রহণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০
  • ৫৩ Time View
ইশা ছাত্র আন্দোলন জেলার পূর্ণাঙ্গ কমিটির শপথ গ্রহণ
ইশা ছাত্র আন্দোলন জেলার পূর্ণাঙ্গ কমিটির শপথ গ্রহণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ বৃহস্পতিবার (৯ জানুয়ারি) বিকেল ৪টায় ইসলামী শাসনতন্ত্র (ইশা) ছাত্র আন্দোলন জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির শপথ গ্রহণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়ে‌ছে।

সভাপতি শিব্বির আহমাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন এর সঞ্চালনায় সংগঠনটির জেলা কার্যালয়ে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলা সভাপতি মাওলানা আনোয়ার হোসেন জিহাদি। তিনি দায়িত্বশীলদের বিগত দিনের কাজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিনে আরো এগিয়ে যাওয়ার জন্য গুরুত্ব আরোপ করেন।

এর আগে  শিব্বির আহমাদ ২০২০ সেশনের ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

ক‌মি‌টি‌তে র‌য়ে‌ছেন সভাপতি শিব্বির আহমাদ, সহ-সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান, সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, প্রশিক্ষণ সম্পাদক আনোয়ার হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু বকর, অর্থ সম্পাদক মাকসুদুল হাসান, দফতর সম্পাদক আল আমিন, ক্বওমী মাদ্রাসা সম্পাদক, মু. জাহিদুল ইসলাম, আলিয়া মাদ্রাসা সম্পাদক মুহাম্মাদ আলী, কলেজ সম্পাদক মু আশরাফ আলী, স্কুল সম্পাদক মু. মনির হোসেন, ছাত্র কল্যাণ সম্পাদক আবু রায়হান, সাহিত্য সংস্কৃতি সম্পাদক মু. সাইফুল ইসলাম ও সদস্য মু. ফরহাদ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়নগঞ্জ জেলার উপদেষ্টা আলী হোসেন কাজল মাস্টার, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর কবির যুব আন্দোলন নারায়নগঞ্জ জেলা সভাপতি শফিকুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলন নারায়নগঞ্জ মহানগর সভাপতি এম শফিকুল ইসলাম, মামুনুর রশিদসহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL