1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
স্বামীর মৃত্যুতে শাশুড়ি-ভাসুরসহ ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

স্বামীর মৃত্যুতে শাশুড়ি-ভাসুরসহ ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ১১৩ Time View
স্বামীর মৃত্যুতে শাশুড়ি-ভাসুরসহ ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা
স্বামীর মৃত্যুতে শাশুড়ি-ভাসুরসহ ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ সোনারগাঁয়ে এক শ্রমিকের মৃত্যুর ঘটনায় শাশুড়ি-ভাসুরসহ ছয় জনের বিরুদ্ধে থানায় হত্যামামলা দায়ের করেছে নিহতের স্ত্রী রহিমা আক্তার।  

বুধবার (১ জানুয়ারি) বিকেলে ইউনিয়নের হামছাদী এলাকা থেকে নিহত আব্দুস সালামে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মামলার আসামিরা হলো- নিহতের বড় ভাই আবু কালাম, শফিকুল ইসলাম, শরিফ, বোন রহিমা, ভাতিজা রনি ও মা মাজেদা বেগম। ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, সালামের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে সব কিছু পরিষ্কারভাবে বোঝা যাবে।

এজাহার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে লতিফ মিয়ার ছেলে আব্দুস সালামের সঙ্গে পারিবারিক ও জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল তার ভাইদের। এসবের জেরে এক মাস আগে সালামকে বাড়ি থেকে বের করে দেন তার ভাইয়েরা। পরে সালাম স্ত্রী ও সন্তানদের নিয়ে শ্বশুর বাড়িতে আশ্রয় নেন। এর মধ্যে বুধবার (১ জানুয়ারি) সকালে ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তি হওয়ার জন্য সালামের ছেলে ওই বাড়িতে জন্ম নিবন্ধনপত্র আনতে গেলে তাকে না দিয়ে ফিরিয়ে দেওয়া হয়। পরে বিকেলে সালাম ছেলের জন্ম নিবন্ধনপত্র আনতে আবারও ওই বাড়িতে যান। পরবর্তী সময়ে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের পেছনে অজ্ঞান অবস্থায় আব্দুস সালামকে পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL