1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শ্রীশ্রী রামসীতা বিগ্রহ মন্দিরের ১২তম পুন:প্রতিষ্ঠা এবং বিগ্রহ প্রতিষ্ঠাবার্ষিকী পালন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ

শ্রীশ্রী রামসীতা বিগ্রহ মন্দিরের ১২তম পুন:প্রতিষ্ঠা এবং বিগ্রহ প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৩৩ Time View
সকাল নারায়ণগঞ্জ:
শ্রীশ্রী রামসীতা জিউর বিগ্রহ মন্দির কমিটির উদ্যোগে শ্রীশ্রী রামসীতা বিগ্রহ মন্দিরের ১২তম পুন:প্রতিষ্ঠা এবং বিগ্রহ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শীতলক্ষ্যা নদীতে গিয়ে গঙ্গা আবাহন করে ১০৮টি কলশ জল দিয়ে রামসীতা লক্ষ্মনকে অভিষেক করানো হয়েছে। ৩০ জুন বৃহস্পতিবার বিকালে মন্দির প্রতিষ্ঠাবার্ষিকীতে এ গঙ্গা আবাহন পালনে শ্যামল মহারাজ নেতৃত্ব দেন।
রামসীতা লক্ষ্মন এর প্রতিষ্ঠা পূজা ও সপ্তসতী চন্ডীযজ্ঞ জগন্নাথ বলরাম শুভদ্রার বিশেষ পূজা ১লা জুলাই শুক্রবার সকাল ১০ ঘটিকায়। নগরীর বিভিন্ন এলাকায় বিকালে রথযাত্রা প্রদক্ষিণ করবে। এসময় উপস্থিত ছিলেন সভাপতি লিটন সাহা, সাধারণ সম্পাদক কৃষ্ণ সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জিত রায়, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত কুমার সাহা, কোষাধ্যক্ষ লিটন সাহা সহ সকল ভক্তবৃন্দ।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL