1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৪০০ গ্রাম গাজা সহ এক ব্যবসায়ী গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

৪০০ গ্রাম গাজা সহ এক ব্যবসায়ী গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৩৯ Time View
সকাল নারায়ণগঞ্জ
ফতুল্লায় গাঁজা সহ মোঃ জিহান (২২) নামক এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত জিহান ফতুল্লা থানার পাগলা শাহী বাজারস্থ  আনোয়ারা বেগমের ভাড়াটিয়া আইয়ুব আলীর পুত্র।
সোমবার (২৭ জুন) সন্ধ্যায় তাকে ফতুল্লা মডেল থানার পাগলা মেরী এন্ডারসনের সামনের রাস্তা থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তার নিকট থেকে পুলিশ ৪শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির(টু) সঙ্গীয় ফোর্স নিয়ে পাগলা মেরী এন্ডারসনের বিপরীতে  জাফরের ভাঙ্গারীর দোকানের সামনের রাস্তায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী জিহান কে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে চারশত গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।
ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (টু) জানায়, গ্রেফতারকৃতের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL