1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিলেটে বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোর সহযোগিতা কামনা করেন-সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন : - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সিলেটে বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোর সহযোগিতা কামনা করেন-সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন :

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৬২ Time View

সকাল নারায়ণগঞ্জ:

সিলেটে স্মরণকালের ভয়াবহ বন্যা পরিস্থিতিতে বন্যার্তদের পাশে দাঁড়াচ্ছে অরাজনৈতিক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন ।


এসময় সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন এর সভাপতি জানান,দেশ বিদেশের সকলে এগিয়ে আসুন বন্যা দুর্গতদের পাশে ইনশাআল্লাহ আমি সহ আমার সংগঠন এর কয়েকজন আগামী সোমবার সকালে রওনা হবো সিলেট।  আপনারা যারা সহযোগিতা করতে চান তাদের জন্য  বিকাশ নাম্বার দেওয়া হলো….01727679383.. ০১৭২৭৬৭৯৩৮৩.. পারসোনাল বিকাশ..


জানা যায়, সিলেটের ভয়াবহ বন্যায় অসহায় মানুষের পাশে দাঁড়াতে সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন এর পক্ষ থেকে সিলেটে শুকনো খাবার বিতরণ করবে সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন। 


সুলতান মেমোরিয়াল ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। এই সংগঠন সব সময় মানুষের সেবায় নিয়োজিত। সব সময় দেশের যে কোন ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে থাকে সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন। তারই ধারাবাহিকতায় এবার সিলেটে বন্যায় মানুষের পাশে দাড়াতে শুকনো খাবার যেমন : চিরা, গুর, বিস্কুট, স্যালাইন, পানি বিশুদ্ধ করন ট্যাবলেট, নাপা রুটি নিয়ে সিলেট বানবাসি মানুষের পাশে দাঁড়াবে সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন ।


বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে বাংলাদেশ ও প্রবাসে থাকা আগ্রহী বিত্তবানদের কাছে আহ্বান আপনারাও নিজেদের সামর্থ্যের মধ্য থেকে সিলেটের বন্যা দুর্গতদের অসহায় মানুষের পাশে দাঁড়ান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL