1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৬ শতাধিক মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর শকু - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ

৬ শতাধিক মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর শকু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৪৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু অসহায়, গরিব, মিসকিন, নিম্ন শ্রেণি ও নিম্ন মধ্যবিত্ত শ্রেণি পেশার মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

শনিবার (৩০ এপ্রিল) ৬ শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন কাউন্সিলর শকু। ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে, পরিমাণমত তেল, পোলাও চাল, চিনি, সেমাই ও দুধ। সেই সাথে ঈদের আগের দিন প্রতিবন্ধীদের মাঝে নগদ টাকা বিতরণ করবেন তিনি।

এর মধ্যে গত শুক্রবার (২৯ এপ্রিল) দেড় হাজার পরিবারের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন তিনি।

কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, আমরা যেন সকলে মিলে ঈদ আনন্দ ভাগাভাগি করতে পারি সে লক্ষ্যেই আমার এ আয়োজন। দীর্ঘ ১ মাস সিয়াম সাধনা করেছি। সিয়াম সাধনা শেষে এবার যেন আমরা সকলে মিলে ঈদের আনন্দ করতে পারি। কারণ আমাদের মাঝে গবির, শ্রমজীবী এবং কর্মহারা অনেকই অসহায় অবস্থার মধ্যে দিনযাপন করতে হয়। তারাও ঈদের আনন্দ ভালভাবে উপভোগ করতে পারে।

তিনি আরও বলেন, প্রতিবছরই চেষ্টা করি এই তিনদিনব্যাপী আয়োজন করার জন্য। এতে করে সমাজের সকল শ্রেণি পেশার মানুষ ঈদ উপহার পেয়ে থাকে। আল্লাহকে সন্তুষ্ট করার জন্যই আমার এ আয়োজন। আল্লাহ যেন আমাদের রোযাগুলো কবুল করেন। সেই সাথে ফকির মিসকিন নিম্ন মধ্যবিত্ত সবাই মিলে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL