1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাহাজী শ্রমিক ফেডারেশন, বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়ন ও মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর যৌথ উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফাহাদ প্রধানের উদ্যোগে মিলাদ দোয়ার মাহফিল শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না 

জাহাজী শ্রমিক ফেডারেশন, বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়ন ও মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর যৌথ উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন,বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়ন ও মুগ্ক গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর যৌথ উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) বাদ আছর নগরীর বরফকল ঘাট খাঁনপুর এলাকায় বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন এর কার্যালয়ে অনুষ্ঠিত হয় এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমটির আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক হাজী কাজিম উদ্দিন প্রধান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এন, এ, এন টিভির ব্যবস্থাপনা পরিচালক সাবিহা মুবাস্রি নিলয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন এর সভাপতি মুজাম্মেল হক।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক মোঃ সবুজ সিকদার।প্রধান অতিথির বক্তব্যে হাজী কাজিম উদ্দিন প্রধান বলেন, গত ২ বছর করোনা মহামারির কারনে আমরা কঠিন একটি সময় অতিবাহিত করেছি। বর্তমান সময়ে এই মহামারি মোকাবেলা করে আমরা ভাল আছি সুস্থ্য আছি।

করোনা মহামারি কালে জাতির জনকের কন্য দেশরতœ শেখ হাসিনা আমাদের যে দিক নির্দেশনা মূলক আমরা সে ভাবেই কাছ করেছি। এদেশের মানুষকে বাচিঁয়ে রাখতে যা বিছু দরকার সে জন্য তিনি প্রানপন চেষ্টা চালিয়ে গেছেন। বিশে^ও যতগুলো দেশ রয়েছে তাদেও থেকে আমরা ভাল আছি বলে মনে করি। কারন বাংলাদেশে করোনা ভাইরাস নাই বললেই চলে। আমাদেও প্রায়ত নেতা আলহাজ¦ শুক্কুর মাহমুদ যে বলিষ্ঠ নেতৃত্ব আমাদের দিয়ে গিয়েছিলেন।

আজ তার কারনেই এতোদুর এগিয়ে গেছি। আমারা ঐব্যবদ্ধ হয়ে আগামী দিনগুলিতেও এগিয়ে যেতে চাই।এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলগি নারায়ণগঞ্জ মহানগরের (ভারপ্রাপ্ত) সভাপতি মোঃ আলমগীর কবির বকুল, বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি মোঃ মঈন মাহমুদ, বিআইডব্লিউটিসির ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান, মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি মোঃ জুয়েল প্রধান, বিআইডব্লিউটিসির ওয়ার্কার্স ইউনিয়নের সাধারন সম্পাদক খন্দকার জাকির হোসেন চুন্নু মাষ্টার সহ প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL