1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভোট কেন্দ্রে কিংবা ভোট কেন্দ্রের বাইরে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড করতে দেয়া হবে না- এসপি - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ভোট কেন্দ্রে কিংবা ভোট কেন্দ্রের বাইরে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড করতে দেয়া হবে না- এসপি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ৫৪ Time View

সকাল নারায়ণগঞ্জ: 

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, আমার কাছে কোন প্রার্থী লিখিতভাবে অভিযোগ করেননি। আমার কোন ধরনের তথ্য প্রমান পাইনি যে কাউকে হয়রানি করা হচ্ছে বা বাধা প্রদান করা হচ্ছে।

যে নির্বাচনে নিñিদ্র নিরাপত্তার বলয় তৈরি হবে, সেখানে অনিয়মের কোন প্রশ্নই উঠে না। যদি কেউ পরিস্থিতি ঘোলা করার চেষ্টা করে তাহলে, কঠোর হস্তে দমন করা হবে।


শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ তিনি এসব কথা বলেন।


পুলিশ সুপার বলেন, আগামীকাল নির্বাচন শেষে আপনারা প্রমান পাবেন যে ভোট গ্রহন কতোটা সুষ্ঠু হয়েছে। কেউ যদি গ্রেফতার হয় সেটার বিষয় তিনি জিজ্ঞেস করতে পারেন। তবে আমরা আমদের রুটিন ওয়ার্ক মোতাবেক কাজ করেছি।

কেউ যেন নারায়ণগঞ্জের উৎসবমূখর নির্বাচনকে অশান্ত করতে না পারে সে জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্তক রয়েছে। কেউ যেন নির্বাচনের উৎসব, আমেজ নষ্ট করার চেষ্টা না করে। যদি করে তাহলে কোনো ছাড় দেয়া হবে না। 


এসপি আরও বলেন, যাদের বয়স ১৮ বছরের বেশি তারা যেন জাতীয় পরিচয়পত্র নিয়ে বের হয়। কোনো বহিরাগতকে আমরা নারায়ণগঞ্জে প্রবেশ করতে দিবো না।

ভোট কেন্দ্রে কিংবা ভোট কেন্দ্রের বাইরে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড করতে দেয়া হবে না।


ভোটারদের নির্ভয়ে ভোট কেন্দ্র আসার আহবান জানিয়ে পুলিশ সুপার বলেন, ভোট সুষ্ঠু হবে। নির্বাচনে যেই জিতুক না কেন শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সমাপ্ত হবে। কোনো বাঁধা বিপত্তি এলে কঠোর হস্তে দমন করা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL