1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নগরবাসীর জনস্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে হাতপাখায় ভোট দিন-মুফতি মাসুম বিল্লাহ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

নগরবাসীর জনস্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে হাতপাখায় ভোট দিন-মুফতি মাসুম বিল্লাহ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৩১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মুফতি মাসুম বিল্লাহ বলেন, নগরবাসীর জনস্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে হাতপাখায় ভোট দিন। অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা হলো মানুষের মৌলিক অধিকার।

নারায়ণগঞ্জে পর্যাপ্ত চিকিৎসা সেবা নিশ্চিত করতে হাতপাখাকে বিজয়ী করুন। মানুষের অন্যান্য মৌলিক অধিকার নিশ্চিত করাসহ অসহায়, গরীবদের ক্ষেত্রে ফ্রি চিকিৎসার ব্যবস্থা করব, ইনশাআল্লাহ।

আজ ৪ জানুয়ারি ২০২২ মঙ্গলবার সকাল ১১ টায় ১৯ ও ২০নং ওয়ার্ডে হাতপাখার গণসংযোগকালে মুফতি মাসুম বিল্লাহ উপর্যুক্ত কথা বলেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মাও. দ্বীন ইসলাম, নগর সেক্রেটারি সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, সদস্য মীর মোসাদ্দেক আহমদ সুমন, ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর সাধারণ সম্পাদক মুহা. মোস্তফা তালুকদার প্রমুখ নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL