1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নির্বাচনের সুষ্ঠু পরিবশে দিতে পারলে নারায়ণগঞ্জ অচল করে দেয়া হবে-পীর সাহেব চরমোনাই - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

নির্বাচনের সুষ্ঠু পরিবশে দিতে পারলে নারায়ণগঞ্জ অচল করে দেয়া হবে-পীর সাহেব চরমোনাই

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৬৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর পীর সাহেব চরমোনাই বলেন, আগামী ১৬ জানুয়ারি ২০২২ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের সুষ্ঠু পরিবেশ দিতে না পারলে নারায়ণগঞ্জ অচল করে দেয়া হবে।

আজ ১ জানুয়ারি ২০২২ শনিবার বিকাল ৩টায় চিটাগাংরোড ট্রাক স্ট্যান্ড এ মুফতি মাসুম বিল্লাহর হাতপাখার নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

তিন আরও, আমরা নির্বাচিত হলে বিধর্মীরাসহ সকল স্তরের মানুষ শান্তিতে বসবাস করতে পারবে। যার বাস্তব নমুনা হলো আমাদের চরমোনাই ইউনিয়ন। সেখানে এবার আ’লীগ ও বিএনপি জোটবদ্ধ হওয়ার পরও হাতপাখার দূর্গ ভাঙ্গতে পারেনি। এ থেকে এটাই প্রতীয়মান হয়, মানুষ আমাদের খেদমত সম্পর্কে অবগত, বিশ্বস্ত এবং মানুষের যে সুযোগ সুবিধা বা প্রয়োজন তা আমরা পূরণ করতে সক্ষম হয়েছি। পাশাপাশি মেয়র হতে পারলে আমরাও নারায়ণগঞ্জ সিটিকে একটি মডেল সিটি হিসবে গঠন করব, ইনশাআল্লাহ।

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী মুফতি মাসুম বিল্লাহর সভাপতিত্ব আয়োজিত  পথসভায় আরও উপস্থিত ছিলেন, নাসিক ১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হাজী আব্দুল মালেক, ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব সোহরাব হোসেন, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ ইরান হোসেন, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ বিল্লাল হোসেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হাজী মোঃ ইসমাইল,  ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ডাঃ মিজানুর রহমান, ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী নুরুল আমিন দুলাল, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ সোহেল রানা, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি এম. শফিকুল ইসলামসহ থানা ও ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

মুফতি মাসুম বিল্লাহ নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে বলেন, ভোটের রেজাল্ট সঠিকভাবে দিতে না পারলে নারায়ণগঞ্জ থেকে কাউকে যেতে দেয়া হবে না। ইভিএম মেশিন দিয়ে কোন দুর্নীতি বা কারচুপি করলে আমাদের কর্মী বাহিনী তার যথোপযুক্ত জবাব দিতে বাধ্য হবে। সোজা আঙুলে ঘি না উঠলে আমরা আঙুল বাঁকা করতে জানি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL