1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১২নং ওয়ার্ডের হাজারো পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

১২নং ওয়ার্ডের হাজারো পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১২নং ওয়ার্ডের হাজারো পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ও নাসিক ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকুর ব্যক্তিগত উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।


শনিবার (২৭ নভেম্বর) সকাল ১১টায় নাসিক ১২ নং ওয়ার্ড কার্যালয়ের সামনে শীতবস্ত্র বিতরণ করেন নাসিক প্যানেল মেয়র মিনোয়ারা বেগম ও নাসিক ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু। 


এসময় কাউন্সিলর শকু বলেন, আগামীতে আপনাদের ভোটে যদি আমাকে জয়ী করেন তাহলে আপনাদের পাশে ২০০৩ সাল থেকে আজ পর্যন্ত যেভাবে সহযোগিতা করেছি, আগামীতেও করবো। আমি কি কি করতে পেরেছি, আপনাদের সেগুলোর প্রতি নজর রাখার অনুরোধ রইল।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL