1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দ্বিতীয় দিন শেষ হল না:গঞ্জ জেলা পুলিশ লাইন্সে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ কার্যক্রম - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

দ্বিতীয় দিন শেষ হল না:গঞ্জ জেলা পুলিশ লাইন্সে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ কার্যক্রম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৮৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

দ্বিতীয় দিন শেষ হল নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্সে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ কার্যক্রম। গতকাল মঙ্গলবার (১৬ নভেম্বর) শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ আজ বুধবার দৌড়, পুশ‌আপ, লং জাম্প ও হাই জাম্প পরীক্ষায় অংশগ্রহণ করেন। 


এ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ আগামীকাল বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দৌড়, ড্র্যাগিং, রোপ ক্লাইম্বিং পরীক্ষায় অংশগ্রহণ করবেন। উক্ত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ অতঃপর লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করবেন। পরীক্ষার ফলাফল নারায়ণগঞ্জ জেলা পুলিশের ফেসবুক পেজে জানিয়ে দেয়া হবে। 


সম্পূর্ণ স্বচ্ছতা এবং মেধা ও যোগ্যতার ভিত্তিতে পুলিশ হেডকোয়ার্টার্সের নিয়োজিত ঊর্ধ্বতন কর্মকর্তাগণ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করছেন। 


নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) সভাপতি হিসেবে পুরো নিয়োগ প্রক্রিয়া তদারকি করছেন। 


শুরু থেকেই নিয়োগের সকল কার্যক্রম ভিডিও রেকর্ডিং, স্থির চিত্র এবং ড্রোন ক্যামেরার মাধ্যমে পর্যবেক্ষণ করা হচ্ছে। তদুপরি কেউ যদি নিয়োগে প্রতারণার মাধ্যমে কোন প্রার্থীকে আর্থিক লেনদেনে উৎসাহিত করে বা অপপ্রচার চালায়, সে সম্পর্কে জেলা পুলিশের ফেসবুক পেজে ম্যাসেজের মাধ্যমে তথ্য দিয়ে সহায়তা করুন। তথ্যদাতার নাম পরিচয় গোপন রাখা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL