1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় রাজ আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে চাষাড়ায় সা‌য়ে‌রের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফাহাদ প্রধানের উদ্যোগে মিলাদ দোয়ার মাহফিল শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ 

ফতুল্লায় রাজ আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বিএসটিআই এর অনুমোদন ছাড়াই আইসক্রিম তৈরী, অনুমোদনহীন বিভিন্ন অস্বাস্থ্যকর ফ্লেভার ও ক্ষতিকর রং ব্যবহার করে অবৈধ ভাবে আইসক্রিম তৈরী করার অপরাধে ভোক্তাঅধিকার সংরক্ষণ বিসমিল্লাহ রাজ আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

সোমবার (৮ নভেম্বর) নারায়ণগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামানের নেতৃত্বে ফতুল্লার ইসদাইরে এই অভিযান পরিচালিত হয়।

অভিযানে উপস্থিত ছিলেন জেলা পরিবেশ অধিদপ্তরের প্রতিনিধি, জেলা ক্যাব’র প্রতিনিধি এবং জেলা পুলিশের একটি টিম।অভিযান প্রসঙ্গে সেলিমুজ্জামান বলেন, অবৈধ প্রক্রিয়ায় আইসক্রিম তৈরী, অনুমোদনহীন বিভিন্ন ফ্লেভারের রং ব্যবহার করে আইসক্রিম তৈরি,প্যাকেটের গায়ে উৎপাদনের তারিখ, মেয়াদোত্তীণের তারিখ ও সর্বোচ্চ খুচরা বিক্রয়  মূল্য লিপিবদ্ধ না করার অপরাধে বিসমিল্লাহ রাজ আইসক্রিমকে।

ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭ ধারায় ২০ হাজার টাকা এবং ৪৩ ধারায় ৩০ হাজার টাকা জরিমানাসহ মোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL