1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দোকান বসানোকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় এক হকারের মৃত্যু - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

দোকান বসানোকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় এক হকারের মৃত্যু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ১৩০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের ফুটপাতে হকারদের দুই পক্ষের  সংঘর্ষে  জুবায়ের নামে এক হকার নিহত হয়েছেন। নিহত হকার জুবায়ের ফতুল্লার উত্তর মাসদাইর এলাকার আমজাদ হোসেনের ছেলে।


বৃহস্পতিবার (১৪ অক্টোবর) নগরীর বঙ্গবন্ধু সড়কের সাধুর পৌল গীর্জার সামনে ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

 
পুলিশ জানায়, ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে হকার স্বপন ও সাঈদুলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। দ্বিতীয় দফায় এক পক্ষ বহিরাগত সন্ত্রাসীদের সঙ্গে নিয়ে প্রতিপক্ষের উপর হামলা চালায়। এসময় জুবায়ের নামে এক হকার গুরুতর আহত হন। আহত জুবায়েরকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পর রাত ৮টার দিকে তিনি মারা যান।


শুক্রবার (১৬ অক্টোবর) হকার ও আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, হকার নেতা আসাদ হকারদের কাছ থেকে চাঁদা তুলে। আসাদের সালা ইকবাল সেই চাঁদার টাকা তুলতে গিয়ে হকারদের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে এই ঘটনা ঘটে। পরে আসাদের সালা ইকবাল নিহত জুবায়েরকে ছুরিকাঘাত করে। ইকবালের সাথে চাষাড়া ও গলাচিপার একদল গ্রুপ জড়িত। 


হকার নেতা আসাদ বিভিন্ন নামধারী নেতাদের নাম বিক্রি করে এই চাঁদাবাজী করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL