1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কাশীপুর ইউনিয়ন হোসাইনী নগর পঞ্চায়েত কমিটির উদ্যোগে নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

কাশীপুর ইউনিয়ন হোসাইনী নগর পঞ্চায়েত কমিটির উদ্যোগে নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ৫১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

কাশীপুর ইউনিয়ন হোসাইনী নগর পঞ্চায়েত কমিটির উদ্যোগে নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৮ অক্টোবর) হোসাইনী নগর মাসুদুর রহমান আসলাম এর বাস ভবনে নাগরিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল।
উক্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কাশীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফউল্লাহ বাদল বলেন, আমি আজকে বলতে চাই আমি নিজে কাশীপুরে নির্বাচন চাই এই কারনে নির্বাচন চাই গত ৫বছরে আমি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে ছিলাম। তাই আবার পাঁচ বছরের জন্য জনগণের ভোটে আমি নির্বাচিত হতে চাই। জনগণ আমাকে চায়কি চায়না সেটা আমি দেখতে চাই ।
হোসাইনী নগর পঞ্চায়েত কমিটির আহবায়ক আসাদুজ্জামান এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী নেতা মাসুদুর রহমান আসলাম,ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফুল আলম,কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর সাত্তার, কাশীপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড মেম্বার আইয়ুব আলী,ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু সহ কাশীপুর ইউনিয়ন ৫নং ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL