1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রীর ৭৫তম জন্ম‌দিনে রে‌জি‌স্ট্রেশন কমপ্লেক্স, না'গ‌ঞ্জের উ‌দ্যো‌গে দোয়া ও কেক কাটা অনু‌ষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্ম‌দিনে রে‌জি‌স্ট্রেশন কমপ্লেক্স, না’গ‌ঞ্জের উ‌দ্যো‌গে দোয়া ও কেক কাটা অনু‌ষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহ‌ফিল ও কেক কাটা অনুষ্ঠা‌নের আ‌য়োজন ক‌রে‌ছে রে‌জি‌স্ট্রেশন কমপ্লেক্স, নারায়ণগঞ্জ।
মঙ্গলবার (২৮ সে‌প্টেম্বর) বাদ আসর নারায়ণগঞ্জ রে‌জি‌স্ট্রেশন কম‌প্লেক্স ভব‌নে এই দোয়া মাহ‌ফিল ও কেক কাটা অনুষ্ঠা‌নের আয়োজন করা হয়। জেলা রে‌জিস্ট্রার, নারায়ণগঞ্জ মোঃ জিয়াউল হক এর সভাপ‌তি‌ত্বে অনু‌ষ্ঠিত দোয়া মাহ‌ফি‌লে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনু‌ষ্ঠিত হয়। প‌রে কেক কে‌টে  প্রধানমন্ত্রীর জন্ম‌দিন উদযাপন ক‌রেন নেতৃবৃন্দ।
এর আ‌গে সং‌ক্ষিপ্ত বক্ত‌ব্যে জেলা রে‌জিস্ট্রার, নারায়ণগঞ্জ মোঃ জিয়াউল হক ব‌লেন- জা‌তির জনক বঙ্গবন্ধু কন্যার নেতৃ‌ত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে প‌রিনত হ‌য়ে‌ছে। জা‌তির জন‌কের কন্যা পিতার স্বপ্ন পূরণ করতে সকল বাধা বিপ‌ত্তি অতিক্রম করে যেভা‌বে দুর্বার গতিতে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমরা সকলেই সেই উন্নয়নের সহযোগী হিসাবে প্রধানমন্ত্রীর পাশে থেকে কাজ করব।
এসময় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন সাব-রেজিস্ট্রার, সদর মো: আব্দুর রকিব সিদ্দিক ও সাব-রেজিস্ট্রার ফতুল্লা মো: শাহীন আলম সহ দলিল লেখকবৃন্দ।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL