1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনোনীত হলেন মো.আরিফুল ইসলাম - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

বন্দর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনোনীত হলেন মো.আরিফুল ইসলাম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৬১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ন্দর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে মোঃ আরিফুল ইসলাম পুনরায় মনোনীত হয়েছেন।
গত ২৫ আগস্ট বিকেলে সংগঠন এর কার্যালয়ে কার্যনির্বাহী পরিষদের সভায় সর্ব সম্মতিক্রমে বাংলাদেশ বার্তা টোয়েন্টিফোর ডটনেট এর প্রকাশক ও সম্পাদক মোঃ আরিফুল ইসলামকে বন্দর মডেল প্রেসক্লাব এর কার্যনির্বাহী পরিষদ(২০২১-২০২৩)ইং মেয়াদে সাধারন সম্পাদক পদে মনোনীত করা হয়। এবং গতকাল ২৮ আগস্ট কার্যনির্বাহী পরিষদের সভায় তাকে সাধারণ সম্পাদকের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়।
কার্যনির্বাহী পরিষদের সভায় বন্দর মডেল প্রেসক্লাবের সভাপতি এস এম শাহীন আহমেদ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন বন্দর মডেল প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মান্নান খান বাদল, সহ-সভাপতি আনোয়ার পারভেজ সুজন, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান অভি, অর্থ সম্পাদক শ্যামল চন্দ্র দাস। এছাড়াও আরো উপস্থিত ছিলেন সংগঠন এর সাধারণ সদস্য মো. বিল্লাল হোসেন ও উজ্জল সরকার।
প্রসঙ্গত,সংগঠন বিরোধী কর্মকান্ড এবং দুর্নীতির দায়ে বহিস্কৃত পূর্বের সাধারণ সম্পাদকের শুন্যপদে সাধারণ সম্পাদক হিসেবে মো.আরিফুল ইসলামকে কার্যনির্বাহী পরিষদের সর্ব সম্মতিক্রমের সিদ্ধান্ত অনুযায়ী মনোনীত করা হয়।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL