1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সবুজতর বাংলা‌দে‌শের প্রত্যাশায় সামা‌জিক বনায়ন কর্মসূচি শুরু করেছে পুনাক - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সবুজতর বাংলা‌দে‌শের প্রত্যাশায় সামা‌জিক বনায়ন কর্মসূচি শুরু করেছে পুনাক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

সবুজের সমারোহে সবুজ বাংলাদেশকে আরও সবুজ করতে সামাজিক বনায়ন কর্মসূচি বাস্তবায়ন করছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।
বাংলাদেশ পুলিশ ও পুনাক’র যৌথ সামাজিক বনায়ন কর্মসূচি বুধবার (১১ আগস্ট) উদ্বোধন করেছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।
শুক্রবার (১৩ আগষ্ট) সকালে রাজধানীর হাতিরঝিলে বিভিন্ন ধরনের ফলের গাছ লাগিয়েছে পুনাক। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহযোগিতায় পুনাক’র সামাজিক বনায়ন কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন পুনাক সভানেত্রী জীশান মীর্জা।
পুনাক সভানেত্রী বলেন, মুজিববর্ষে সারাদেশে এক কোটি গাছ লাগানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে, তাঁর সম্মানে বাংলাদেশ পুলিশ ও পুনাক যৌথভাবে সামাজিক বনায়ন কর্মসূচি শুরু করেছে।
তিনি বলেন, হাতিরঝিলে অনেক প্রজাতির গাছ রয়েছে। আমরা আজ এখানে নানা জাতের ফলের গাছ লাগিয়েছি, যাতে করে পশু-পাখি এবং পথচারীরা গাছের ফল ভোগ করতে পারেন।
দৃষ্টিনন্দন হাতিরঝিল গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অকুণ্ঠ সহযোগিতা ও সঠিক দিকনির্দেশনায় হাতিরঝিল প্রকল্প ঢাকা শহরের তথা বাংলাদেশের জন্য একটি দর্শনীয় স্থান হিসেবে গড়ে উঠেছে।
তিনি হাতিরঝিলে অবসর কাটাতে আসা ভ্রমণপিয়াসীদের প্রতি গাছের যত্ন নেয়ার আহবান জানান।
পুনাক সভানেত্রী বলেন, পুনাক সীমিত সামর্থ্য দিয়ে দেশ ও সমাজের কল্যাণে সবার পাশে দাঁড়ানোর চেষ্টা করছে। পুনাক’র পাশে থাকার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।
এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মীর রেজাউল আলম, হাতিরঝিল প্রকল্পের প্রকল্প পরিচালক লে. কর্ণেল কাজী শাকিল হোসাইন প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে পুনাক’র সাধারণ সম্পাদিকা মোছাঃ খাদিজা তুল কোবরা, কোষাধ্যক্ষ নাফিস সিদ্দিকী এবং অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL