1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্ধু থেকে শত্রু; পুনরায় বন্ধুত্ব পুলিশের মধ্যস্থতায় - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

বন্ধু থেকে শত্রু; পুনরায় বন্ধুত্ব পুলিশের মধ্যস্থতায়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৬৩ Time View
সকাল নারায়ণগঞ্জঃ
স্টাফ রিপোর্টার (আশিক):
সিলেট জেলার বালাগঞ্জ থানার মুসলিমাবাদ গ্রামের এক যুবক বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংকে জানান, একই গ্রামের বাসিন্দা তার এক বন্ধুর সাথে সম্প্রতি তার শত্রুতা তৈরী হয়েছে। কোন একটি বিষয়কে কেন্দ্র করে তাদের মধ্যে এই শত্রুতা তৈরী হয়েছে। তিনি আশঙ্কায় আছেন তার সেই বন্ধু ও তার পক্ষের লোকজন যে কোনো মুহুর্তে তার উপর আক্রমন করতে পারে। তিনি এই মানসিক অবস্থা থেকে পরিত্রান চান। তবে, তিনি তার বন্ধুর বিরুদ্ধে কোনো আনুষ্ঠানিক অভিযোগ করতে চান না।
বার্তা পেয়ে মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং তার সাথে যোগাযোগ করে তাকে আশ্বস্ত করে, তার চাহিদা মতো তাদের মধ্যকার দূরত্ব ঘুচিয়ে একটি সুন্দর সম্পর্ক বিনির্মানে সহযোগিতা করবে। এ বিষয়ে সিলেট জেলার বালাগঞ্জ থানার ওসি মো. নাজমুল হাসানকে নির্দেশনা দিয়ে সমস্যা সমাধানে উদ্যোগ নিতে বলে মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং। ওসি বালাগঞ্জ উভয়পক্ষের সাথে যোগাযোগ করেন এবং তাদের উভয়কে বিশদভাবে শোনেন। তিনি খেয়াল করেন উভয়ের মধ্যে তুচ্ছ কিছু বিষয়কে কেন্দ্র করে মারাত্মক ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে যা উভয়ের মধ্যে একটি অত্যন্ত ঝুঁকিপূর্ণ সম্পর্ক তৈরী করেছে।  ওসি বালাগঞ্জের হস্তক্ষেপে এবং মধ্যস্থতায় উভয়েই তাদের মধ্যকার ভুল বুঝতে পেরেছেন এবং তারা পুনরায় বন্ধু হিসেবে একে অপরের পাশে থাকবেন বলে প্রত্যয় ব্যক্ত করেছেন।
উ‌ল্লেখ্য, দীর্ঘ‌দিন পর বন্ধু‌ত্বে ফি‌রে আসায় আ‌বেগাপ্লুত হ‌য়ে প‌ড়েন উভ‌য়েই। আ‌বেগ প্রকা‌শের কো‌নো এক পর্যা‌য়ে তারা কিছুক্ষ‌ণের জন্য মু‌খের মাস্ক স‌রি‌য়ে ফে‌লেন। প‌রে, পু‌লি‌শের পরাম‌র্শে তাৎক্ষ‌নিক স‌ঠিকভা‌বে মাস্ক প‌রিধান ক‌রেন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL