1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জেলার শ্রেষ্ঠ অফিসার ইনর্চাজ নির্বাচিত হলেন ওসি দীপক চন্দ্র সাহা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

জেলার শ্রেষ্ঠ অফিসার ইনর্চাজ নির্বাচিত হলেন ওসি দীপক চন্দ্র সাহা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৪৮ Time View
সকাল নারায়ণগঞ্জঃ
স্টাফ রিপোর্টার (আশিক):
নারায়ণগঞ্জ জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাসিক কল্যান সভায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনর্চাজ নির্বাচিত হয়েছেন বন্দর থানার সুযোগ্য অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা।
বৃহস্পতিবার (৫ আগষ্ট) সকাল ১০টায় নারায়ণগঞ্জ পুলিশ লাইনস্থ মাসিক কল্যান সভায় জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম (পিপিএম বার) এর হাত থেকে তিনি এ সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র গ্রহন করেন।
জেলার শ্রেষ্ঠ অফিসার ইনর্চাজ নির্বাচিত হয়ে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা গনমাধ্যমকে বলেন, আমি বন্দর থানায় যোগদান করেই সর্বাত্মক চেষ্টা করেছি কিভাবে বন্দরে আইন শৃঙ্খলা রক্ষা করা যায়। পূর্বের তুলনায় বর্তমানে বন্দরে আইন শৃঙ্খলা অনেক অনেক ভালো। আমার স্যার জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম (পিপিএমবার) এর হাত থেকে সম্মাননা পেয়ে আমার দায়িত্ব ও কর্তব্য অনেক গুন বেরে গেল। আমি নিষ্ঠার সাথে আমার র্অপিত দায়িত্ব পালনের জন্য আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।
একই অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম (পিপিএম বার) কাছ থেকে জেলার শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে সম্মাননা গ্রহন করেন বন্দর থানার উপ-পরিদর্শক শহিদুল আলম।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL