1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গরিব দুঃখী মানুষের জন্য আনোয়ার হোসেন খুবই আন্তরিক- স্বপন চৌধুরী - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

গরিব দুঃখী মানুষের জন্য আনোয়ার হোসেন খুবই আন্তরিক- স্বপন চৌধুরী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৪৫ Time View
সকাল নারায়ণগঞ্জঃ
নারায়নগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নিজস্ব তহবিল থেকে নাসিক ১৪ নং ওয়ার্ডে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার (৪ আগষ্ট) বিকালে শহরের দেওভোগ লক্ষ্মী নারায়ণ মন্দির প্রাঙ্গণে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এ খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক অগ্রবানী পত্রিকার প্রকাশক ও সম্পাদক হারুন অর র‌শিদ চৌধুরী (স্বপন চোধুরী)।
খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি বলেন, গরিব দু:খী মানুষের জন্য আমাদের জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন খুবই আন্তরিক। তিনি তার নিজস্ব তহবিল থেকে এ দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন। আমরা তার প্রতি কৃতজ্ঞ জানাই। আপনারা সবাই আনোয়ার ভাইয়ের জন্য দোয়া করবেন মহান আল্লাহ্ রাব্বুল আলামিন যেন তাকে সর্বদা সুস্থ রাখেন।
বক্তব্য শেষে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো, চাউল, ডাল, তেল, আটা, চিনি, লবন ও শিশু শিক্ষার্থীদের জন্য ২টি করে খাতা।
এসময় আ‌রো উপস্থিত ছিলেন, রামসীতা মন্দিরের মহারাজ শ্যামল মহান্ত, লক্ষ্মী নারায়ণ মন্দিরের কর্তা দীপংকর, দৈনিক ইত্তেফাক পত্রিকার ফটো সাংবাদিক তাপস সাহা, শংকর বাবু, দিলীপ ও আনোয়ার হোসেনের প্রতিনিধি শাখাওয়াত হোসেন শুভ।
খাদ্যসামগ্রী বিতরণ শেষে আনোয়ার হোসেনের প্রতিনিধি শাখাওয়াত হোসেন শুভ সাংবাদিকদের বলেন, ১৪নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় দুস্থ পরিবারের মাঝে আনোয়ার ভাইয়ের নিজস্ব তহবিল থেকে মোট ৫শ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ চলমান রয়েছে। গতকাল দেওভোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আজকে এখানে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL