1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে স্বামী চম্পট - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে স্বামী চম্পট

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ২২৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার চর কাশিপুর এলাকায় ৫ কন্যা সন্তানকে ফেলে অর্ধ লক্ষাধিক টাকা ও ০৪ ভরি স্বর্ণ নিয়ে উধাও হয়েছেন মাহেব (৪০) নামে এক ব্যক্তি। এ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যেতে ইন্ধন দেয় রিপন নামের আরেক ব্যক্তি। এ ঘটনায় মাহেবের স্ত্রী মধু বেগম (৩৫) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
সাধারণ ডায়েরীতে স্ত্রী মধু বেগম উল্লেখ করেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার চর কাশিপুর গ্রামের মৃতঃ আমিনুল হকের মেয়ে মধু বেগমের সাথে একই গ্রামের মাহেব’র সাথে ২২ বছর পূর্বে ইসলামী শরীয়ত মোতাবেক বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের সংসারে ৫ মেয়ের জন্ম হয়। বিয়ের পর থেকে সন্তানদের কোনো ভরণ-পোষণ নি দিয়ে উল্টো যৌতুকের জন্য স্ত্রী মধু বেগমকে শারীরিক ও মানুষিক অত্যাচার নির্যাতন করতো স্বামী মাহেব। ভরণ-পোষণের টাকা চাইলে ঢাকাস্থ গুলিস্তান থানাধীন সিদিক্ক বাজার এলাকান মৃতঃ মান্নান মিয়ার ছেলে মোঃ রিপন (২৮)’র ইন্ধনে স্বামী মাহেব আমাকে মারধর করে তার সংসার ছেড়ে চলে যাইতে বলতো।
গত ২১ জুলাই দুপুরে আমার অনুপস্থিতিতে রিপনের ইন্ধনে আমার স্বামী ০৪ ভরি স্বর্ণালঙ্কার ও কিস্তি হইতে উত্তোলনকৃত নগদ ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা নিয়ে চলে যায়। পরবর্তীতে স্বামীর ব্যবহৃত মোবাইল নম্বর ০১৯৫২৯১২১৯৫, ০১৭১২৯৫৫২৯৯, ০১৯২৩৭৭৮৪৪০ গুলোতে ফোন করিলে ফোন রিসিভ করে নি। পরবর্তীতে আমি ২নং বিবাদী রিপনকে এ বিষয়ে জানাইলে রিপন আমাকে সহ আমার মেয়েদের অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমাদেরকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও হুমকি প্রদান করে। বিবাদীরা আমাদেরকে আর্থিক ভাবে ক্ষতি ও হয়রানী করেছে। বিবাদীদ্বয় যে কোন সময় আমার ও আমার মেয়েদের বড় ধরনের ক্ষতি করতে পারে তাই ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরি করছি।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL