1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শোকের মাসে কিছু অসহায় লোকের মুখে হাসি দেখে গর্বিত- দুলাল প্রধান - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

শোকের মাসে কিছু অসহায় লোকের মুখে হাসি দেখে গর্বিত- দুলাল প্রধান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নগদ অর্থ অসহায়দের হাতে তুলে দেন। নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের  ২৩ নং ওয়ার্ডয়ে অসহায় মানুষদের হাতে এই অর্থ তুলে দেন মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান।
রোববার (১ আগষ্ট) রাতে শোকের মাসের ১ম দিনে কিছু লোকের মুখে সরকারের টাকায় হাসি ফুটাতে পেরে নিজেকে গর্বিত বলে মনে করেন দুলাল প্রধান। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনা বাংলার গড়ার হাসি যেন অসহায় লোকগুলোর মুখে হাসি দেখে বুঝলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ আজ উন্নত রাষ্ট্রে পরিনত হচ্ছে। যোগ্য পিতার যোগ্য কণ্যার হাতে বাংলাদেশ। কোন অপশক্তি তাকে আটকাতে পারবে না ইনশাল্লাহ। কারন পিতা-মাতাসহ পরিবার হারিয়ে বুকে পাথর বেধে দেশকে পরিবার মনে করে শেখ হাসিনা সরকার কাজ করছে। শোকের মাসে আল্লাহ’র কাছে বিশেষ প্রার্থনা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যেন হায়াত দান করে। আগামী ১০ বছর পর বাংলাদেশ দেখতে বিশ্বের বিভিন্ন দেশ থেকে লোক আসবে।
নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের বার বার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান সহায়তা নিতে আসা সবাইকে নিজের ব্যাক্তিগত তহবিল থেকে যাতায়াতের জন্য রিক্সা ভাড়া দিয়ে দেন।  এ সময় কাউন্সিলর সচিব অনিক তালুকদার অপু, তানভীর আহম্মেদ সোহেল, রিপন প্রধান, এস এ রানা, সুমন প্রধান উপস্থিত ছিলেন।
শেখ হাসিনার নির্দেশ,,, দুর্নিতি মুক্ত বাংলাদেশ এটাই সর্বনীয় শ্লোগানের দাবী দুলাল প্রধানের।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL