1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমান, এমপি মহোদয় বেশী দিন বাঁচবেন না। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

শামীম ওসমান, এমপি মহোদয় বেশী দিন বাঁচবেন না।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৩৯০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

কথাটি শুনে অনেকেই ঘাবড়ে গেছেন। আমি জানলাম কি করে? না কথাটি মুরব্বিদের ভবিষ্যত বানী। প্রথমেই আমি আল্লাহ তায়ালার নিকট আমার প্রিয় ব্যক্তিত্ব শামীম ওসমান, এমপি মহোদয়ের দীর্ঘ হায়াতের প্রার্থনা করছি।
মুরব্বীগণ বলেন-” ভালো মানুষ বেশী দিন বাঁচে না”
এই সংশয় থেকেই আমি বলছি, শামীম ওসমান,এমপি মহোদয়কে হয়তো আল্লাহ পুরস্কার দেওয়ার জন্য ডেকে পাঠাবেন।
ইতিপূর্বে আমি একটি প্রস্তাব করেছিলাম যে, রাজনীতি একটি শিক্ষার বিষয়। কিছু অর্থ হলেই আজ মানুষ নেতা হয়ে যাচ্ছে, না আছে তার রাজনৈতিক প্রজ্ঞা। এটা ভবিষ্যত রাজনীতিকে কুলসিত করবে। তাই রাজনৈতিক জ্ঞানার্জনের জন্য ওয়ার্কশপ ওরিয়েন্টেশনের প্রয়োজন আছে, যেখানে শামীন ওসমান, এমপি মহোদয়ের মতো প্রজ্ঞাবান নেতাদের দ্বারা ক্লাশ নেওয়া উচিত। এতে করে ভবিষ্যত নেতা পাবে বাংলাদেশ।
আমি নারায়ণগঞ্জ জেলায় কর্মরত থেকে উপলব্ধি থেকে আমার অভিমত ব্যক্ত করলাম।
রাজনৈতিক শিষ্টাচার কি, কাকে বলে শিখতে হলে প্রত্যেক রাজনৈতিক ব্যক্তিবর্গগণকে শামীম ওসমান, এমপি মহোদয়ের নিকট থেকে শিক্ষা নিতে আহবান ও অনুপ্রেরণা যোগালাম মাত্র।
আবারও দীর্ঘায়ু কামনা করছি- প্রিয় শামীম ওসমান, এমপি মহোদয়ের।
মফিজুল ইসলাম, পিপিএম
এসআই
জেলা গোয়েন্দা শাখা, যশোর।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL