1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
লকডাউনের তৃতীয় দিনেও কঠোর ছিলো প্রশাসন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

লকডাউনের তৃতীয় দিনেও কঠোর ছিলো প্রশাসন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা ভাইরাসের ডেলটা ভ্যারিয়েন্টের সংক্রমণ নিয়ন্ত্রণ ও রোধ করার লক্ষে নতুন করে আরোপিত কঠোর লকডাউনের তৃতীয় দিন রবিবার নগরীজুড়ে তৎপর ছিল জেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
সড়কে জরুরি প্রয়োজনে ব্যতীত  যানবাহনের উপস্থিতি ছিলো না বললেই চলে। মাঝে মাঝে যে ২/১টি ইঞ্জিনচালিত সিএনজি বা অটোরিকশা  দেখা গেছে সেগুলোকেও করা হয়েছে জিজ্ঞাসাবাদ। যুক্তিসংগত কারণ বলতে না পারায় হোন্ডা, অটোরিকশায় যাতায়াতকারী ও পায়ে হেটে চলাচলকারীদের অনেককে এদিন গুনতে হয়েছে জরিমানা। বিকেলের দিকে অকারণে ঘর থেকে বের হওয়ায় ২ যুবক ও ২ যুবতীকে প্রায় ১ ঘন্টা আটকে রেখে পরে জরিমানা নিয়ে ছেড়ে দেয়া হয়। জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইফফাত তানজিয়া এ জরিমানা করেন।
কঠোর লকডাউনের তৃতীয় দিন রবিবার (২৫ জুলাই) নগরীর চাষাড়ায় বিধিনিষেধ বাস্তবায়নে জেলা প্রশাসনকে সহায়তা দিতে মাঠে ছিলো র‍্যাব, পুলিশ, ব্যাটালিয়ন আনসার ও আনসার বাহিনীর সদস্যরা।
চাষাড়া, ২ নং রেল গেইট, খানপুরসহ অন্যান্য চেকপোস্টগুলোতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মুখোমুখি হয়েছেন পায়ে হেঁটে বের হওয়া মানুষও। তাদেরকে জিজ্ঞাসাবাদ করতে দেখা গেছে।
আগামী ৫ আগস্ট (বৃহস্পতিবার) দিবাগত রাত ১২টা পর্যন্ত এই কঠোর বিধিনিষেধ বহাল থাকবে বলে আগেই জানানো হয়েছে।।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL