1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ক‌রোনা টিকা রে‌জি‌স্ট্রেশ‌নে সিএমপি'‌তে চালু হ‌লো 'সহজ নিবন্ধন বুথ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

ক‌রোনা টিকা রে‌জি‌স্ট্রেশ‌নে সিএমপি’‌তে চালু হ‌লো ‘সহজ নিবন্ধন বুথ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ২৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নগরবাসীর সুরক্ষায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে নগরীর কোতোয়ালি থানা মোড়ে কোভিড ১৯ ভ্যাকসিন নিবন্ধন বুথ চালু করা হয়েছে। প্রান্তিক পর্যায়ের লোকজন যাতে সহজে করোনা টিকা নিতে পারেন সেজন্য ‘সহজ নিবন্ধন’ বুথ চালু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। এই বুথে গিয়ে নগরবাসী সহজেই টিকাপ্রাপ্তির জন্য নিবন্ধন করতে পারবেন। ৩৫ বছর ও তদুর্ধ্ব বয়‌সের ব্যক্তিরা নিজের জাতীয় পরিচয়পত্র ও মোবাইল ফোন নিয়ে গেলে সহজেই পুলিশের পক্ষ থেকে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করে দেওয়া হবে। এরপর স্বাস্থ্য বিভাগে নির্ধারিত তারিখে গিয়ে টিকা গ্রহণ করা যাবে।
চট্টগ্রাম শহরে বসবাসকারী ব্যক্তিদের মধ্যে যাঁরা ইন্টারনেট কিংবা স্মার্টফোন ব্যবহার করেন না বা যাঁরা টিকার নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করতে পারছেন তাঁরা তাঁদের মোবাইল ফোন এবং জাতীয় পরিচয়পত্র নিয়ে এই বুথে এলে পুলিশের পক্ষ থেকে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করে দেওয়া হবে।
মূলত সিএমপি দক্ষিণ বিভাগের তত্ত্বাবধানে এই সেবামূলক কার্যক্রম চালু হয়েছে। এই উদ্যোগ বাস্তবায়নে সহযোগিতা দিচ্ছে সামাজিক সংস্থা যাত্রী ছাউনি।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL