1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনায় জীবন দিলেন পুলিশের আরও এক গর্বিত সদস্য - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে চাষাড়ায় সা‌য়ে‌রের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফাহাদ প্রধানের উদ্যোগে মিলাদ দোয়ার মাহফিল শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ 

করোনায় জীবন দিলেন পুলিশের আরও এক গর্বিত সদস্য

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

করোনায় জীবন দিলেন বাংলাদেশ পুলিশের আরও এক সম্মুখযোদ্ধা কনস্টবল/৪৭৯ রকিব উদ্দিন (৫৯)। তিনি নওগাঁ জেলা সদর ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন।
তিনি করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৬ জুন) সকাল সাড়ে ১১টায় রাজশাহী শহরস্থ বেসরকারী সিডিএম হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি——রাজিউন) ।
মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও দুই কন্যাসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।
তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার গোমস্তাপুর (বাজারপাড়া) গ্রামে জন্মগ্রহণ করেন ।
বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়। সেখানে নঁওগা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।
উল্লেখ্য, তার অবস্থার অবনতি হলে নঁওগা  জেলা পুলিশ তাকে এয়ার অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় পাঠানোর চেষ্টা করলেও তাৎক্ষণিকভাবে এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা যায়নি। পরে তাকে ঢাকায় পাঠানোর জন্য লাইফ সাপোর্ট সম্বলিত অ্যাম্বুলেন্স ভাড়া করা হয়। কিন্তু সকল  চেষ্টা পেছনে ফেলে পৃথিবীর মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে যান তিনি।
করোনাকালে জনগণকে সুরক্ষা সেবা দিতে গিয়ে এ পর্যন্ত ৯৫ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন।
আইজিপি’র শোক
করোনায় জীবন উৎসর্গকারী কনস্টবল/৪৭৯ রকিব উদ্দীনের মৃত্যুতে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
আইজিপি এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL