1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রীর নির্দেশে বৃক্ষ রোপন ও বৃক্ষ বিতরণ কর্মসূচি করলেন সায়েম আহম্মেদ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

প্রধানমন্ত্রীর নির্দেশে বৃক্ষ রোপন ও বৃক্ষ বিতরণ কর্মসূচি করলেন সায়েম আহম্মেদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ১০৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার 

যার যেখানে যতটুকু জায়গা পান, গাছ লাগান।’ বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে ‘জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচি-২০২১’–এর উদ্বোধনকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে এ আহবান জানান।
মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে সারা দিয়ে  ডিফেন্ট বয়েজ পাঠাগারের উদ্যোগে আলীরটেক ইউনিয়ন ব্যাপি বৃক্ষ রোপন ও বৃক্ষ বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।
শুক্রবার  (১৮ জুন) বিকালে আলীরটেক ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বিভিন্ন এলকায় বৃক্ষ রোপন করা হয়। এবং স্থানীয়দের মাঝে বিভিন্ন জাতের চারাগাছ বিতরণ করা হয়।
বৃক্ষ রোপন কর্মসূচির উদ্ভোধন করেন আলীরটেক ইউনিয়ন এর কৃতি সন্তান, সমাজ সেবক, তরুন প্রজন্মের চেয়ারম্যান প্রত্যাশি সায়েম আহম্মেদ।
এসময় সায়েম আহম্মেদ বলেন, প্রতি বছর যে হারে গাছ নিধন করা হয়  ঠিক সেই অনুপাতে বৃক্ষরোপন হয় না। তার বিরুপ প্রতিক্রিয়া ফলে দিনদিন আমাদের পরিবেশ ভারসাম্য হারিয়ে ফেলছে। পৃথিবীতে কার্বনডাই-অক্সাইড পরিমান বেরে যাচ্ছে। একমাত্র বৃক্ষরোপনের মাধ্যমে আমরা  পরিবেশের ভারসাম্য ফিরিয়ে আনতে পারি।
তিনি তরুণদের উদ্যেশ্যে আরো বলেন,আমি আশা করি তরুণারা সকল সমাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করবে।  অন্ধকার কুসংস্কারপূর্ণ সমাজ আলোকিত করবে। আগামীর নেতৃত্ব তরুণ প্রজন্মের কাছ থেকেই  আসতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম মেম্বার,সমাজ সেবক, মো. জাকির হোসেন,সমাজ সেবক হাজী মো.মনির হোাসেন,১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারী মো. জাহানুল্লাহ্ মাদবর, সদর থানা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক সওদাগর খান, ডাঃ মান্নান,সর্দার মো. সেলিম  মো.শুক্কুর মেম্বার,  রুদ্রবার্তা সম্পাদক শাহ্ আলম তালুকদার, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইসমাইল মাদবর, সাধারণ সম্পাদক মো. জামাল হোসেন, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনু,সমাজ সেবক আঃ বেলায়েত,নূরুদ্দিন মাদবর, মো. সুজা মাদবর, মোহাম্মদ আলী মাদবর, মো. বাবু মাদবর,নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগের আহবায়ক কমিটির সদস্য মনির হোসেন, গোগ নগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. নূরু শিকদার, মো.ইকবাল সরদার, জেলা ছাত্রলীগ নেতা জুয়েল ওসমান, সমাজ সেবক কবীর সরকার, আলমগীর সরকার সহ স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় আরেও উপস্থিত ছিলেন, ডিফেন্ট বয়েজ পাঠাগার সংগঠনের সভাপতি মো. হারনুর রশীদ,সহ সভাপতি মো. কামাল হোসেন,সাধারণ সম্পাদক মো. জুয়েল ওসমান,শিক্ষা সম্পাদক আক্তার হোসেন ফরিদ, ক্রীড়া সম্পাদক আ.করিম,মো.ফয়সাল,মো.শাহীন,মো. হোসেন,জহির ইসলাম প্রমূখ।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL