1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটব‌লে বালক-বা‌লিকা উভয় বিভা‌গে চ‌্যা‌ম্পিয়ন সি‌টি ক‌র্পো‌রেশন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটব‌লে বালক-বা‌লিকা উভয় বিভা‌গে চ‌্যা‌ম্পিয়ন সি‌টি ক‌র্পো‌রেশন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৫৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস নারায়ণগঞ্জ এর আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ(অ-১৭) বালক ফুটবল ২০২১ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ (অ-১৭) বালিকা ফুটবল ২০২১ এর জেলা পর্যায়ে বালক ও বালিকা উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন।
বৃহস্পতিবার বি‌কে‌লে ওসমানী পৌর স্টেডিয়ামে  বালিকাদের  ফাইনালে সিটি কর্পোরেশন ৫-০ গোলে সদর উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ণ হয়। সিটি কর্পোরেশনের আয়েশা সিদ্দিকা হ্যাটট্রিক সহ ৩ গোল করেন।  ফাহমিদা ও কানন ১টি করে গোল করেন।
অপর‌দি‌কে বালকদের ফাইনালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২-০ গোলে নারায়ণগঞ্জ সদর উপজেলাকে হারিয়ে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। বিজয়ী দলের সবুজ গাজী ২ গোল করেন।
ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম বেপারী। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা,জেলা ক্রীড়া অফিসার নাজিম উদ্দিন ভুইয়া, সিটি কর্পোরেশনের ম্যাজিষ্ট্রেট, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, সদস্য মাকসুদ উল আলম, ফিরোজ মাহমুদ সামা, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ মিহির, কোষাধ্যক্ষ মাহবুবব হোসেন বিজন, যুগ্ম সম্পাদক প্রদীপ কুমার প্রমুখ।
খেলায় সেরা খেলোয়াড় নির্বা‌চিত হ‌য়ে‌ছেন বালক বিভাগে  সিটি কর্পোরেশন দ‌লের জ‌নি এবং বালিকা বিভাগে সিটি কর্পোরেশন দ‌লের কানন। সর্বোচ্চ গোলদাতা (বালিকা) সিটি কর্পোরেশন দ‌লের আয়েশা সিদ্দিকা ও সর্বোচ্চ গোলদাতা (বালক) সিটি কর্পোরেশন দ‌লের সবুজ গাজী।
উ‌ল্লেখ‌্য, টুর্না‌মে‌ন্টে নারায়ণগঞ্জ সি‌টি ক‌র্পো‌রেশনের (বালক ও বা‌লিকা) উভয় দ‌লের ‌কো অ‌র্ডিনেটর হি‌সে‌বে দা‌য়িত্ব পালন ক‌রে‌ছেন বি‌শিষ্ট ক্রীড়ানুরাগী ও সংগঠক বঙ্গসাথী ক্রীড়া ও সামা‌জিক সংগঠ‌নের প্রতিষ্ঠাতা সভাপ‌তি আহাম্মদ আলী রেজা উজ্জল।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL