1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় ট্রাক চাপায় এক শিশুর মৃত্যু - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ফতুল্লায় ট্রাক চাপায় এক শিশুর মৃত্যু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ফতুল্লায় নানা বাড়িতে বেড়াতে এসে বাবার সাথে ঘুরতে বের হয়ে ট্রাক চাপায় আব্দুল্লাহ আল স্বাদ (৮) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (১৭ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় শাসনগাও বনশ্রী এলাকায় এ দূর্ঘনা ঘটে।
নিহত আব্দুল্লাহ আল স্বাদ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার বাটি চন্দ্রপাড়া এলাকার ওমর ফারুকের ছেলে।
এদিকে দূর্ঘনার পর স্থানীয় লোকজন ইটবাহি ট্রাকটি আটক করে এবং ট্রাকে ইট উঠানো নামানোর কাজ করা সোহাগ নামক একজনকে আটক করে। পরে দুপুর ১২ টার সময় পুলিশ ঘটনাস্থলে এসে ট্রাক ও সোহাগকে আটক করে নিয়ে যায়।
নিহত স্বাদের বাবা ওমর ফারুক জানান, স্ব-পরিবার নিয়ে ফতুল্লার পুলিশ লাইনস্থ রহমান গামেন্টস সংলগ্ন শ্বশুর বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার সকালে ওমর ফারুক ছেলে স্বাদকে নিয়ে রিকশা যোগে ঘুরতে বের হয়। শাসনগাও বনশ্রী এলাকায় আসলে বক্তাবলীমুখী ইটবাহি ট্রাক (ঢাকা-ট-১৯৯৮) রিকশা চাপা দিলে রিকশায় থাকা স্বাদ ট্রাকের চাকার নিচে পড়ে মস্তক আলাদা হয়ে যায় এবং স্বাদ ঘটনাস্থলে মারা যায়।
ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিনারুল জানান, ট্রাক চাপায় শিশুর মৃত্যুর সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাকটিকে আটক করা হয় এবং ট্রাকে থাকা লেবার সোহাগকে (জনতা আটক করা রাখা) আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। তবে ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে।
তিনি আরও জানান, শিশুর লাশটি আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই পরিবারের লোকজন তার নানার বাড়িতে নিয়ে যায়। পরিবারের সদস্যের সাথে আলোচনা করে ময়নাতদন্ত সহ আইনগত পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL