1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চাষাড়ায় অবৈধ সিএনজি স্ট্যান্ড ও অটোর কারনে শহরে ব্যাপক যানজটের সৃষ্টি - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

চাষাড়ায় অবৈধ সিএনজি স্ট্যান্ড ও অটোর কারনে শহরে ব্যাপক যানজটের সৃষ্টি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৩৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

চাষাড়ায় অবৈধ সিএনজি স্ট্যান্ড ও অটোরিকশার কারণে শহরে ব্যাপক যানজটের সৃষ্টি হচ্ছে।

সরকারি নির্দেশনা অনুযায়ী গণপরিবহন চালুর পর থেকে শহরে ব্যাপক যানজট দেখা যায়। চাষাড়া গোলচক্করে মিনিটের পর মিনিট বসে থাকতে হচ্ছে জ্যামে। চাষাড়া সুগন্ধ্যার সামনে অটোরিকশার কারণে অনেক যানজটের সৃষ্টি হয়। সোনালী ব্যাংকের নিচে অবৈধ সিএনজি স্ট্যান্ডের কারণেও যানজটের সৃষ্টি হচ্ছে।

এছাড়াও চাষাড়া শহীদ মিনারের পাশে ট্রাফিক অফিস বরাবর রয়েছে একটি অবৈধ সিএনজি স্ট্যান্ড। এই স্ট্যান্ডের কারণে যানজট সৃষ্টি হয়। যার ফলে ইসলাম হার্ট সেন্টারে যাতায়াতরত অনেক রোগীকে ভোগান্তি পোহাতে হচ্ছে। তারা জ্যামের কারণে হাসপাতালে পৌঁছাতে পারছেনা ঠিক সময়মত।

এবিষয়ে ট্রাফিকের কোন ভূমিকাও দেখা যাচ্ছে না।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL