1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চাষাড়ায় অবৈধ সিএনজি স্ট্যান্ড ও অটোর কারনে শহরে ব্যাপক যানজটের সৃষ্টি - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

চাষাড়ায় অবৈধ সিএনজি স্ট্যান্ড ও অটোর কারনে শহরে ব্যাপক যানজটের সৃষ্টি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৭ জুন, ২০২১
  • ৮৭ Time View
স্টাফ রিপোর্টার (আশিক): চাষাড়ায় অবৈধ সিএনজি স্ট্যান্ড ও অটোরিকশার কারণে শহরে ব্যাপক যানজটের সৃষ্টি হচ্ছে।
সরকারি নির্দেশনা অনুযায়ী গণপরিবহন চালুর পর থেকে শহরে ব্যাপক যানজট দেখা যায়। চাষাড়া গোলচক্করে মিনিটের পর মিনিট বসে থাকতে হচ্ছে জ্যামে। চাষাড়া সুগন্ধ্যার সামনে অটোরিকশার কারণে অনেক যানজটের সৃষ্টি হয়।
এবিষয়ে ট্রাফিক ইন্সপেক্টর কামরুল বলেন, চাষাড়া মোড়ে সুগন্ধ্যার সামনে যে অটোরিকশাগুলোর কারণে যানজট সৃষ্টি হচ্ছে কাল পরশু থেকে এখানে অভিযান পরিচালনা করা হবে। কোন অবৈধ স্ট্যান্ডই থাকবে না।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL