1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়ে শিক্ষাকে বাঁচাতে হবে - ইশা ছাত্র আন্দোলন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়ে শিক্ষাকে বাঁচাতে হবে – ইশা ছাত্র আন্দোলন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৭ জুন, ২০২১
  • ৪৫ Time View

স্টাফ রিপোর্টার (আশিক): আজ সোমবার (৭ জুন) বেলা ১১ টায় চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর এর সাধারণ সম্পাদক এইচ এম মিরাজুল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র অান্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি এম. শফিকুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ, নারায়ণগঞ্জ মহানগরের সংগ্রামী সভাপতি জননেতা মুহাম্মদ নূর হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দ্বীনি সংগঠন, নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মুফতী মাসুম বিল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ, নারায়ণগঞ্জ মহানগরের ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতী ইমদাদুল হক।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “শিক্ষা জাতীর মেরুদন্ড, আর এই শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে সরকার কোমলমতি শিক্ষার্থীদেরকে এক অজ্ঞ জাতিতে পরিণত করছে। সরকার চায় এদেশের জনগণকে মেধাশূন্য করতে। কারণ তাদের অপকর্মের বিরুদ্ধে যেন কেউ কথা বলতে না পারে। তারা তাদের ইচ্ছা এবং মনগড়া ভাবে রাষ্ট্র পরিচালনা করার জন্যই এ মিশন। তাই অতি দ্রুত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য আমরা জোর দাবী জানাচ্ছি।

সভাপতি তার বক্তব্যে বলেন, আজকে ৪৪৭ দিন যাবৎ শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে শিক্ষার্থীদেরকে অনিশ্চিত ভবিষ্যতের দিকে ঠেলে দেওয়া হচ্ছে। তিনি আরও বলেন, শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে ছাত্র রাজনীতি বন্ধ করার অপচেষ্টা চালানো হচ্ছে। তাই শিক্ষা প্রতিষ্ঠান খোলার জন্য সচেতন ছাত্র সমাজকে এগিয়ে আসতে হবে।

উক্ত মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, ইশা ছাত্র আন্দোলন, নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি মুহাম্মদ মেহেদী হাসান খান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ওমর ফারুক, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক শেখ মুহাম্মদ ইকবাল হুসাইন, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মদ শাহীন আদনান, প্রকাশনা ও দপ্তর সম্পাদক মুহাম্মদ শরীফ হোসাইন, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মদ তারেক হাসান, বিশ্ববিদ্যালয় সম্পাদক এইচ এম আবদুর রাজ্জাক কওমি মাদ্রাসা সম্পাদক মুহাম্মদ আবুল হাসিম, আলীয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক মুহাম্মদ জাহিদুল ইসলাম, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মদ মিজানুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ ইফতি আলম প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL