1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১ কেজি গাঁজাসহ ১ জন ছিনতাইকারীকে আটক করেছে সদর থানা পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

১ কেজি গাঁজাসহ ১ জন ছিনতাইকারীকে আটক করেছে সদর থানা পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১২১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

চাষাড়া রেল স্টেশনের সামনে থেকে ১ কেজি গাঁজাসহ ১ জন ছিনতাইকারীকে ধরে পুলিশে সোপর্দ করা হয়।

আটককৃত ব্যাক্তি হলেন, সাঈদ ইসলাম (৩৫), জেলা- মুন্সীগঞ্জ।

রিয়াজ, ইসতিয়াক, বাবু, রুবেল এরা হলেন পাঠাও চালক। আটককৃত সাঈদুল এদের বাইক দিয়ে রাইড শেয়ার নিতো। গন্তব্যস্থলে যাওয়ার পর পাঠাও চালকদের ছুরি ঠেকিয়ে মোবাইল রেখে দিতো সাঈদুল।

শুক্রবার (৪ জুন) সাঈদুল আবারও বাইক দিয়ে রাইড শেয়ার নেয়ার জন্যে পাঠাও চালকদের কাছে আসে। পরে পাঠাও চালকরা তাকে চিনতে পারে তাকে আটকায়। পরে তার কাছে একটি ব্যাগে ১ কেজি গাঁজা দেখতে পায়।

পরে খবর পেয়ে নাঃগঞ্জ সদর থানার এস আই আরিফ তার সঙ্গীয় ফোর্স তাকে আটক করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL