1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে অসহায়দের মাঝে মানবিক সহযোগিতা ও ঈদ সামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

বন্দরে অসহায়দের মাঝে মানবিক সহযোগিতা ও ঈদ সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২ মে, ২০২১
  • ৭৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

বন্দরে অ্যাডঃ ভিপি সাপোটার্স ফোরামের উদ্যোগে অসহায়দের মাঝে মানবিক সহযোগিতা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২ মে) বিকেলে বন্দর থানার ২০নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে দড়ি-সোনাকান্দা এলাকায় এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। 

মানবিক সহযোগিতা ও ঈদ সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথি বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডঃ আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল বলেন, মানুষকে সেবা করার মাধ্যমে মহান আল্লাহর দিদার লাভ করা যায়।

তাই আমি আমার নেতাকর্মীদের পাশাপাশি সমাজের বৃত্তবানদের প্রতি আহবান জানাব আপনারা অসহায়দের পাশে দাঁড়ান। করোনা সময়ে অসহায় একটি মানুষ যাতে ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়। আপনাদের একটু সহযোগিতা দুঃখি মানুষের মুখে হাসি ফুঁটে উঠক। 

২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রবীন নেতা মোঃ বশির আহাম্মেদ মাষ্টারের সভাপতিত্বে ও বন্দর থানা আওয়ামীলীগ নেতা সাব্বির আহাম্মেদ মাছুমের ব্যবস্থাপনায় ঈদ সামগ্রী বিতরণ কালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ সাহাদাত হোসেন।

 এসময় আরও উপস্থিত ছিলেন, ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হুমায়ন কবীর, ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা রিপন মুন্না, ইকবাল হোসেন, যুবলীগ নেতা মোঃ মানিক, সবুজ হোসেন, রাসেল, বশির ও শাহীন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL