1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকীতে ২৪ নং ওয়ার্ড যুবসমাজের উদ্যোগে মিলাদ ও দোয়া - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকীতে ২৪ নং ওয়ার্ড যুবসমাজের উদ্যোগে মিলাদ ও দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১ মে, ২০২১
  • ২১০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ-৫ আসন থেকে চারবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য জনপ্রিয় রাজনীতিবিদ নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকীতে ২৪নং ওয়ার্ডে যুবসমাজের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (৩০ এপ্রিল) বাদ আসর এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে তবারক হিসেবে খিচুড়ি বিতরণ করা হয়। এরপর ইফতার পার্টির আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়ায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী, তরুণ রাজনীতিবিদ ও সমাজসেবক মোঃ মুরাদ হোসেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক মোঃ রানা, মোঃ নাহিদ হোসেন লিমন, বান্টি, সনেট, নাহিদ, নিপুন, সাংবাদিক ডালিম, সৈয়দ আসাদুজ্জামান অভি, তানভীর সরদার, সাংবাদিক জামাল তালুকদার, সাংবাদিক আশিক, সাগর, শাকিল, মোঃ সাদ, মোঃ সাজ্জাদ, আকিব, স্বপন, এলিন প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL