1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
"টিম সাইফুল হাসান রিয়েল" এর পক্ষ থেকে অসহায়, ছিন্নমূলদের মাঝে সেহরি বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত 

“টিম সাইফুল হাসান রিয়েল” এর পক্ষ থেকে অসহায়, ছিন্নমূলদের মাঝে সেহরি বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৭৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক) 

প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে কঠোর লকডাউনে অচল হয়ে পড়েছে জনজীবন। সবচেয়ে ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের মানুষ যারা দিনের উপার্জন দিয়েই উদরপূর্তি করে পরিবারের।

নিম্ন আয়ের এসব শ্রমজীবী মানুষের জন্য “টিম সাইফুল হাসান রিয়েল” এর পক্ষ থেকে ১১নং ওয়ার্ড সহ নারায়ণগঞ্জ শহর এর বিভিন্ন স্থানে অসহায় ছিন্নমূল, ভবঘুরে, কর্মহীন ও খেটে খাওয়া কর্মজীবী মানুষের মাঝে সেহেরী বিতরণ করা হয়। 

সাইফুল হাসান রিয়েল বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। লকডাউনে মানুষগুলো খুব কষ্টে আছে।

আপনার সাধ্যমতো অসহায় মানুষের প্রয়োজনে এগিয়ে আসু্ন। ভালো কাজের উদ্দেশ্যে প্রচার করাও একটি ভালো কাজ। হয়তো অনেকেই আপনার এই প্রচারে উৎসাহিত হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL