1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অজ্ঞাত এক মহিলার লাশ দাফনে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত 

অজ্ঞাত এক মহিলার লাশ দাফনে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১৪৩৭ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

অয়ন ওসমানের নেতৃত্বে অজ্ঞাত এক মহিলার লাশ দাফনের দায়িত্ব নিয়েছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ।

 
বৃহস্পতিবার (১ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে চাষাড়া বেইলী টাওয়ারের নিচে এই মহিলাকে পড়ে থাকতে দেখা যায়। পরে জানা যায় মহিলাটি মারা গেছেন।


বেইলী টাওয়ারের সামনে থাকা চায়ের দোকানদারেরা জানান, এই মহিলা বিকাল থেকেই এখানে বসে ছিলেন। তিনি একজনকে পান আনতে বললে পান নিয়ে আসার পর এই মহিলা বলেন তার অস্থিরতা কাজ করছে অনেক খারাপ লাগছে এর কিচ্ছুক্ষণ পরই তিনি মারা যান। 


এরপর নারায়ণগঞ্জ সদর থানার এস আই সিরাজুল ইসলাম সহ সাংবাদিকবৃন্দদের  উপস্থিতিতে এই মহিলার দাফনের দায়িত্ব নেয় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ।


অয়ন ওসমানের নেতৃত্বে মহিলার লাশ দাফনের দায়িত্ব নেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শুভ রায়, মহানগর ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন সুমিত, মহানগর ছাত্রলীগ নেতা হোসেন শামীম, ছাত্রলীগ নেতা আলামিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা জুয়েল, মিলকান, ইমন, সাইফুল, সৌরভ, তরুণলীগ ফতুল্লা থানা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক সাজিদ। 


এছাড়াও করোনাকালীন সময়ে করোনা ভাইরাসে মৃত্যুবরণ করা লাশ দাফনের কাজে এগিয়ে গিয়েছিলো মহানগর ছাত্রলীগ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL