1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মহম্মদপুরে পল্লী বিদ্যুতের গাফিলতিতে ভয়াবহ অগ্নিকাণ্ড - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ

মহম্মদপুরে পল্লী বিদ্যুতের গাফিলতিতে ভয়াবহ অগ্নিকাণ্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৮১ Time View
মহম্মদপুরে পল্লী বিদ্যুতের গাফিলতিতে ভয়াবহ অগ্নিকাণ্ড
মহম্মদপুরে পল্লী বিদ্যুতের গাফিলতিতে ভয়াবহ অগ্নিকাণ্ড

সকাল নারায়নগঞ্জ অনলাইন ডেস্কঃ মাগুরা মহম্মদপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে অরশিদ রায় নামের এক ব্যক্তির একটি টিনের ঘর, নগদ টাকা, আসবাবপত্র, মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে পাঁচ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।

শুক্রবার দুপুরে উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের মধুপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অরশিদ রায় জানান, পল্লী বিদ্যুতের হাই ভোল্টেজের মেইন লাইনের তার ছিড়ে বিচ্ছিন্ন হয়ে বসতঘরের ওপর পড়ে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে আগুন ঘরের চারদিকে ছড়িয়ে পড়ে। মহম্মদপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছানোর আগেই সবকিছু পুড়ে শেষ হয়ে যায়। এতে ঘরের ভেতরে ২০ মণ পাট, ধান, টেলিভিশন, ফ্রিজ, নগদ টাকা, আসবাবপত্র ও অন্যান্য মালামালসহ পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

তিনি বলেন, পল্লী বিদ্যুতের কর্মীদের গাফিলতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে। কারণ বসতঘরের ওপরে মেইন লাইনের তার ছিঁড়ে থাকা দেখে অনেক দিন আগেই কর্তৃপক্ষকে মৌখিকভাবে জানালে তারা কোনো পদক্ষেপ নেয়নি।

মহম্মদপুর পল্লী বিদ্যুতের সাব-জোনাল অফিসের জুনিয়র ইঞ্জিনিয়ার গোলাম কবির বলেন, তার ছিঁড়ে থাকার বিষয়টি আমাদের জানা নেই বা জানানো হয়নি। তার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL