1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফুটপাতে হকার উচ্ছেদ হলেও উচ্ছেদ হচ্ছে না অবৈধ পার্কিং ও অবৈধ সিএনজি স্ট্যান্ড - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ

ফুটপাতে হকার উচ্ছেদ হলেও উচ্ছেদ হচ্ছে না অবৈধ পার্কিং ও অবৈধ সিএনজি স্ট্যান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৯২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

শহরে ফুটপাতে হকার উচ্ছেদ হলেও উচ্ছেদ হচ্ছে না অবৈধ পার্কিং ও অবৈধ সিএনজি স্ট্যান্ড।

শহরের চাষাড়া থেকে শুরু করে ২নং রেল গেট পর্যন্ত সকল হকারদের উচ্ছেদ করা হয়েছে। হকার উচ্ছেদের মূল কারণ হচ্ছে যানজট সৃষ্টি ও ফুটপাত দিয়ে জনগণের চলার ভোগান্তি।

কিন্তু ফুটপাতে হকার উচ্ছেদ করা হলেও যেন কমছে না সাধারণ মানুষের ফুটপাত দিয়ে চলাচলের ভোগান্তি।

চাষাড়া পপুলার ডায়াগনস্টিক সেন্টার এর নিচে দেখা যায় অনেক ঔষধ কোম্পানির লোকেরা বাইক নিয়ে ফুটপাত দখল করে বসে থাকে। এমনকি বাইকে বসে আড্ডা ও গল্পেও মেতে উঠে। এর ফলে অনেকেরই রোগী নিয়ে যেতে সমস্যা হয় আবার রোডে যানজটেরও সৃষ্টি হয়।

অপরদিকে চাষাড়া শহীদ মিনার ও সোনালী ব্যাংকের নিচে অবৈধ সিএনজি স্ট্যান্ড এর কারণে সৃষ্টি হচ্ছে যানজটের। জনগণের প্রশ্ন যদি ফুটপাতে চলাচলের জন্য হকার উচ্ছেদ করা হয়েছে তবে ফুটপাতে অবৈধ পার্কিং কেন উচ্ছেদ হচ্ছে না?

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL