1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ফজলুল হকের মায়ের ইন্তেকাল - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ফজলুল হকের মায়ের ইন্তেকাল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ৫২ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ও বিকেএমইএর সাবেক সভাপতি এবং প্লামি ফ্যাশনস লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক ফজলুল হক এর মাতা হাফিজা খাতুন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)।

শনিবার (১৩ মার্চ) ভোরে শহরের কলেজ রোড এলাকার তিনি নিজ বাসভবনে হার্টের অসুখসহ বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বৎসর।

তিনি দুই পুত্র, দুই কন্যা ও নাতিনাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার (১৩ মার্চ) বাদ জোহর শহরের আল্লামা ইকবাল সড়ক জামে মসজিদে মরহুমার নামাজে জানাজা শেষে তাকে মাসদাইর কবরস্থানে দাফন করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL