1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার উৎপাদন, মজুদ ও বিক্রি করায় ৩৭,০০,০০০ টাকা জরিমানা ও ৪ জনকে কারাদন্ড - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা 

অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার উৎপাদন, মজুদ ও বিক্রি করায় ৩৭,০০,০০০ টাকা জরিমানা ও ৪ জনকে কারাদন্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

 রাজধানীর কদমতলী ও যাত্রাবাড়ী এলাকায় অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার উৎপাদন, মজুদ ও বিক্রি করায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৩৭,০০,০০০ টাকা জরিমানা ও ০৪ জনকে কারাদন্ড প্রদান করা হয়েছে।

 গত শনিবার (৬ মার্চ) সকাল সাড়ে ১০টা হতে রাত ১টা ৫০ মিনিট পর্যন্ত র‌্যাব সদর দপ্তর এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ সারোয়ার আলম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে রাজধানীর কদমতলী ও যাত্রাবাড়ী এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে।

এসময় ভ্রাম্যমাণ আদালত রাজধানীর কদমতলী ও যাত্রাবাড়ী এলাকায় অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে ০৬টি প্রতিষ্ঠানকে মোট নগদ- ৩৭,০০,০০০ (সাঁইত্রিশ লক্ষ) টাকা জরিমানা ও ০৪ জনকে ০৩ মাস করে কারাদন্ড প্রদান করেন। এছাড়া বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে উক্ত ভ্রাম্যমাণ আদালত প্রায় ৩৬,০০,০০০ (ছত্রিশ লক্ষ) টাকা মূল্যের  প্রায় ১০০ টন মেশিনারী ও ২৫০ কয়েল অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, দীর্ঘদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL