1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হকার উচ্ছেদে রয়েছে হাইকোর্টের রায়, কিন্তু হকার বসাতে রহিম মুন্সী ও আসাদের কী ফয়দা? - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

হকার উচ্ছেদে রয়েছে হাইকোর্টের রায়, কিন্তু হকার বসাতে রহিম মুন্সী ও আসাদের কী ফয়দা?

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

হকার উচ্ছেদের বিষয়ে হাইকোর্টের রায় রয়েছে। তাই হাইকোর্টের রায় অনুযায়ী মেয়র মহোদয়ের আদেশে হকার উচ্ছেদ করেছে পুলিশ। কিন্তু হকারদের উচ্ছেদের পর তাদের বসতে না দেয়ায় হকাররা ও নারায়ণগঞ্জ জেলা হকার্স সংগ্রাম পরিষদের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করছে। 

হকারদের ফুটপাতে বসাতে হকারদের নিয়ে বিক্ষোভ মিছিল করছে রহিম মুন্সী ও আসাদ। হকারদের ফুটপাতে বসা নিয়ে রহিম মুন্সী ও আসাদের কি ফয়দা?

এর আগেও বিভিন্ন পত্রিকায় রহিম মুন্সী ও আসাদের নামে নিউজ হয়েছে। তারা হকারদের কাছ থেকে চাঁদা আদায় করে। এর আগেও যখন উচ্ছেদ হয়েছিল তখন তারা মিছিল করে বিভিন্ন কায়দায় হকারদের ফুটপাতে বসায়। হকারদের ফুটপাতে বসিয়ে তাদের কাছ থেকে চাঁদা নেয় তারা। 

বিভিন্ন পথচারীরা জানান, ফুটপাতে হকার উচ্ছেদের পর তারা খুব সহজেই রাস্তা দিয়ে চলাচল করতে পারছেন। হকার উচ্ছেদের পর এখন রাস্তায় ছিনতাইকারীদের আনাগোনাও কম দেখা যাচ্ছে। রাস্তায় কোনো যানজট সৃষ্টি কম হচ্ছে এবং পথচারীরা নিরদিধায় চলাচল করতে পারছে। 

নাম বলতে অনিচ্ছুক এক রোগী জানান, হকার উচ্ছেদের পর তারা কোন যানজট ছাড়াই হাসপাতালে যেতে পারছেন। হকাররা ফুটপাতে বসলে যানজটের কারণে তাদের হাসপাতালে পৌছাতে ভোগান্তি পোহাতে হয়।

হকার উচ্ছেদের কারণে সোনালী ব্যাংকের নিচে অনেকেই কোনো ভির ছাড়া সহজেই চলাচল করতে পারছে। ব্যাংক কর্মকর্তারাও সহজেই ব্যাংকে যেতে পারছেন। 

রহিম মুন্সী ও আসাদ হকারদের কাছ থেকে চাঁদা নিয়ে বাড়ি করেছেন। এখন হকার উচ্ছেদের পর চাঁদা না পাওয়ায় তারা হকারদের উস্কানি দিয়ে হাইকোর্টের রায়কে অমান্য করে বিক্ষোভ মিছিল করছে এবং শহরে যানজটের সৃষ্টি করছে। রহিম মুন্সী ও আসাদের ফয়দার জন্য তারা হাইকোর্টের রায়কে অমান্য করে বিক্ষোভ মিছিল করছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL