1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নকল ওয়াশিং পাউডার ও ভেজাল খাবারের উপর র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ও ১ টি কারখানা সিলগালা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০১ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে চাষাড়ায় সা‌য়ে‌রের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফাহাদ প্রধানের উদ্যোগে মিলাদ দোয়ার মাহফিল শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ 

নকল ওয়াশিং পাউডার ও ভেজাল খাবারের উপর র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ও ১ টি কারখানা সিলগালা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯১ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

সিরাজদিখান, যাত্রাবাড়ী ও ডেমরা এলাকায় নকল ওয়াশিং পাউডার ও ভেজাল খাবারের উপর র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪ লক্ষ ৯০ হাজার টাকা জরিমানা ও ০১ টি কারখানা সিলগালা।

গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) আনুমানিক সকাল ১১টা থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত র‌্যাব সদর দপ্তর এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে রাজধানী ঢাকার ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় এবং মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার চর গুলগুলিয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে।

এসময় ভ্রাম্যমাণ আদালত মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার চর গুলগুলিয়ায় তালুকদার সোপ ইন্ডাস্ট্রিজকে লাইসেন্স ও বিএসটিআই অনুমোদন না থাকায় উক্ত প্রতিষ্ঠানের ০২ জনকে ৪০,০০০/- টাকা জরিমানা অনাদায়ে প্রত্যেককে ১০ (দশ) দিনের কারাদন্ডাদেশ প্রদান করেন এবং রাজধানী ঢাকার ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রয়ের দায়ে ০৫ টি কারখানাকে ৪,৫০,০০০/- টাকা জরিমানা করে। এছাড়া বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে উক্ত মোবাইল কোর্টে প্রায় ৮২ লক্ষ টাকার মালামাল জব্দ করা হয়। একইসাথে তালুকদার সোপ ইন্ডাস্ট্রিজকে সিলগালা করা হয়। 

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, এই অসাধু ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে দেশি-বিদেশী বিভিন্ন নামীদামী ব্রান্ডের মোড়ক ব্যবহার করে অনুমোদনহীন নকল-মানহীন ওয়াশিং পাউডার ও ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বাজারজাত করে আসছিল।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL