1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে ১০ অবৈধ ইটভাটা বন্ধ, জরিমানা ৩০ লাখ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

নারায়ণগঞ্জে ১০ অবৈধ ইটভাটা বন্ধ, জরিমানা ৩০ লাখ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ১১৬ Time View
নারায়ণগঞ্জে ১০ অবৈধ ইটভাটা বন্ধ, জরিমানা ৩০ লাখ
নারায়ণগঞ্জে ১০ অবৈধ ইটভাটা বন্ধ, জরিমানা ৩০ লাখ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ফতুল্লা ও বন্দরে  টানা তিন দিনের অভিযানে ১০ ইটভাটাকে মোট ৩০ লাখ টাকা অর্থদন্ড করেছে পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত। সেই সাথে সবগুলো ইটভাটার ইট ও ভাটা গুড়িয়ে দিয়ে সকল কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ পরিবেশ অধিদপ্তরের উপপরিচালক সাঈদ আনোয়ার জানায়, আদালতের নির্দেশ অমান্য করে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ছাড়াই ইটভাটা পরিচালনা করে পরিবেশ দূষণ করার অপরাধে ইটভাটাগুলোকে জরিমানা ও বন্ধ করা হয়েছে।হাইকোর্টের নির্দেশ অনুযায়ী জেলাজুড়ে এ অভিযান অব্যাহত থাকবে।

বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে বন্দর দাসেরগাঁও ও লক্ষণখোলা এলাকায় অভিযান চালিয়ে দুই ইটভাটাকে ৬ লাখ টাকা জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত। ইটভাটাগুলো হলো- মা বাবার দোয়া ব্রিকস ও হোম বিক্স ম্যানুফ্যাকচারিং।

সোমবার ও মঙ্গলবার যথক্রমে ফতুল্লার  আট ইটভাটাকে সর্বমোট চব্বিশ লাখ টাকা জরিমানা করেছেন পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত। ইটভাটাগুলো হলো- আব্দুল্লাহ ব্রিকস সাপ্লাইয়ার-১, আব্দুল্লাহ ব্রিকস সাপ্লাইয়ার-২, এ এম টি ব্রিকস ফতুল্লা, এম বিসি ব্রিকস, মেসার্স সুপার ব্রিকস, মেসার্স এসইউএ ব্রিকস ফিল্ড, মেসার্স পপুলার ব্রিকস এবং শাহাবুদ্দিন ব্রিকস।

পাশাপাশি প্রতিটি ইটভাটার কাঁচা ইটগুলোকে পানি দিয়ে নষ্ট করা হয়েছে।  

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL