1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
খানপুর কুমুদিনীতে হবে মেডিকেল কলেজ হাসপাতাল ও নার্সি ইনস্টিটিউট - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

খানপুর কুমুদিনীতে হবে মেডিকেল কলেজ হাসপাতাল ও নার্সি ইনস্টিটিউট

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ শহরে হতে যাচ্ছে মেডিকেল কলেজ হাসপাতাল ও নার্সি ইনস্টিটিউট। এখানে থাকবে ৩০০ শয্যা বিশিষ্ট সাধারণ চিকিৎসা সেবা, ৫০ শয্যার ক্যান্সার চিকিৎসা সেবা, রির্সাসিং ও কলেজ। শহরের খানপুর এলাকায় কুমুদিনীর নিজস্ব জায়গায় এ মেডিকেল কলেজ নির্মাণ করা হবে।


বুধবার (৩ ফেব্রুয়ারী) বিকেলে সিটি করপোরেশনের নগর ভবনের মেয়র কার্যালয়ে নগরীতে মেডিকেল কলেজ হাসপাতাল ও নার্সিং ইনস্টিটিউট স্থাপনের জন্য কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) লিমিটেড এর সঙ্গে সিটি করপোরেশনের সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়।


স্বাক্ষর করেন সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) লিমিটেডের পরিচালক শ্রীমতি সাহা।


এসময় উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিও) আবুল আমিন, নগর পরিকল্পনাবিদ মঈনুল ইসলাম।

আর কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) লিমিটেড এর জেনারেল ম্যানেজার রিয়াজুল করিম, ম্যানেজার শংকর লাল সাহা প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL